5G Moto Mod সাপোর্টের সঙ্গে মোটোরোলার নতুন স্মার্টফোন আসতে পারে

5G Moto Mod সাপোর্টের সঙ্গে মোটোরোলার নতুন স্মার্টফোন আসতে পারে
HIGHLIGHTS

মোটোরোলার নতুন স্মার্টফোন 5G মোটো মোডের সঙ্গে আসবে!

মোটোরোলার পরবর্তী ফোন Moto Z4 ফোন হতে পারে, আর এই বিষয়ে এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি তবে অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি Moto Z4 হতে পারে , আর এই ফোনটির বৈশিষ্ট্য এই যে ইউজার্সরা এই ফোনে 5G Moto Mod সাপোর্ট পেতে পারেন

এই বছর xiaomi আর Samsung একের পরে এক মোবাইল ফোন লঞ্চ করে চলেছেন তখন মোটোরোলা তাদের প্ল্যানের বিষয়ে বেশি কিছু জানায়নি। আর তারা একটি প্রপার ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করার বদলে বাজেট আর মিড রেঞ্জ ফোন লঞ্চ করে চলেছে। এর মধ্যে Moto E5 Plus, Moto G6 আর Motorola One Power স্মার্টফোন গুলি আছে। কোম্পানি Moto Z3 লঞ্চ করলেও তা 2017 সালের স্ন্যাপড্র্যাগন 835 চিপসেটের সঙ্গে আর এই একই চিসেটের সঙ্গে Nokia 8 Sirocco লঞ্চ করা হয়েছে। আর এর মধ্যে 2018 সালে কোম্পানি কোন ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেনি বললেই হয়। আর এও হতে পারে যে আগামী বছর মানে 2019 সালে কোম্পানি নতুন কিছু নিয়ে আসবে।

সূত্র অনুসারে জানা গেছে যে XDA ডেভলাপার্সের কিছু রিপোর্ট অনুসারে মোটোরোলা এমন একটি স্মার্টফোনের ওপরে কাজ করছে যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 8150 চিপসেটে কাজ করবে। আর চিপমেকার মোটোরোলার পরবর্তী জেনারেশানের ডিভাইস ডিসেম্বর বা সামনের বছরে নিয়ে আসতে পারে। আর এখনও পর্যন্ত এই ডিভাইসটির নাম জানা না গেলেও এটি ‘Odin’ কোড নেম দেওয়া হয়েছে। আর আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি Moto Z4 হওয়ার সম্ভাবনা আছে।

নতুন এই ডিভাইসটির সঙ্গে মোটোরোলা Moto Mods য়ের ওপরেও কাজ করছে আর এটি পরবর্তী ডিভাইস সাপোর্ট করতে পারে। আর এর আগে কোম্পানি জানিয়েছিল যে Moto Z ফোনটি থার্ড জেনারেশানের মোটো মোড সাপোর্ট করবে। আর এবার এই আপকামিং Moto Z4 ফোনটি চতুর্থ জেনারেশানের হবে কিনা, আর এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু বলা যাচ্ছে না যে এই ফোনে মোটো মোড থাকবে কিনা।

আর এর সঙ্গে এও আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি 5G Moto Mod সাপোর্ট করতে আপ্রে। মনে করা হচ্ছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হতে পারে আর এতে বায়োমেট্রিক ফিচার থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo