Moto Razr 40 Ultra-এর তথ্য ফাঁস! থাকবে সব থেকে বড় Foldable স্ক্রিন!

Moto Razr 40 Ultra-এর তথ্য ফাঁস! থাকবে সব থেকে বড় Foldable স্ক্রিন!
HIGHLIGHTS

প্রকাশ্যে এল Moto Razr 40 Ultra -এর ছবি

এই ফোনে থাকবে সব থেকে বড় Foldable স্ক্রিন

তিনটি রঙে লঞ্চ করবে এই ফোন

Motorola-ও এবার Foldable ফোন আনতে চলছে। Oppo, Samsung, Google, ইত্যাদিকে টক্কর দিতে সে। প্রস্তুত তার প্রথম Foldable ফোন লঞ্চ করার জন্য।

এই ফোনের নাম খুব সম্ভবত Moto Razr 40 Ultra হবে। এই ফোনটি এই বছরই লঞ্চ করতে চলেছে। Moto Razr 40 Ultra -এর সঙ্গে একটা সস্তার মডেল লঞ্চ হবে বলেই জানা গিয়েছে যার নাম হবে Moto Razr 40। 

সম্প্রতি এই ফোনের একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে। আর সেখানেই এই ফোনের ছবি দেখা গিয়েছে। আর এই ছবি থেকেই এই ফোনের রং এবং ডিজাইনের বিষয়ে একাধিক তথ্য জানা গিয়েছে।

Moto Razr 40 Ultra এর Design

এই ফোনে একটি দুর্দান্ত ডিজাইন থাকবে। একটা বড় ডিসপ্লে দেখা যাবে এই ফোনে। ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনে সব থেকে বড় Foldable স্ক্রিন থাকবে এখনও পর্যন্ত সমস্ত লঞ্চ হওয়া Foldable ফোনের তুলনায়। 

এখনও নিশ্চিত নয়, তবে অনুমান করা হচ্ছে যে এখানে 3.4-3.6 ইঞ্চির আরও একটি ডিসপ্লে দেখা যাবে। এই ফোনে ডুয়াল ক্যামেরার কাট আউট আছে, সঙ্গে থাকবে একটি ফ্ল্যাশ। ফোনটিকে খুললে পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকবে।

এই ফোনে খুবই পাতলা বেজেল থাকবে। এই ফোনের কার্ভড ফ্রেমে কিছু অ্যান্টেনার মতো লাইন দেখা গিয়েছে। USB টাইপ সি পোর্ট থাকবে। সঙ্গে হেডফোন জ্যাক থাকবে এই ফোনের নিচের দিকে। 

 কী কী রঙে কেনা যাবে Moto Razr 40 Ultra? 

 এই ফোনটি তিনটি রঙে লঞ্চ হবে। এই তিনটি রং হল ব্ল্যাকবেরি, কালো এবং নীল। 

Moto Razr 40

কী কী ফিচার থাকবে এই ফোনে? 

1. এই ফোনে থাকবে 130 HZ রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে থাকবে। যদিও এই রিফ্রেশ রেট 144-165 HZ রিফ্রেশ রেট -এর মধ্যে ভ্যারি করতে পারে। 

2. Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে এই ফোনে। 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ আছে এই ফোনে। 

3. 33W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 3640 mAh ব্যাটারি থাকবে এই ফোনে। 

4. 12 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ 13 মেগাপিক্সেলের আরও একটি ক্যামেরা আছে এই ফোনে। 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা আছে এই ফোনে। 

5. এটি অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo