Moto G84 5G ফোনের দাম লঞ্চের আগেই হল ফাঁস, কত বাজেট প্রাইস আসবে এই সস্তা 5G ফোনটি?

Moto G84 5G ফোনের দাম লঞ্চের আগেই হল ফাঁস, কত বাজেট প্রাইস আসবে এই সস্তা 5G ফোনটি?
HIGHLIGHTS

Motorola ভারতে তার বাজেট ফোন Moto G84 5G লঞ্চ করতে চলেছে

আপকামিং ফোনটি ই-কমার্স সাইট Flipkart ছাড়া, কোম্পানির অফিসিয়াল সাইটেও লিস্ট করা হয়েছে

লঞ্চের আগেই Moto G84 5G ফোনের দামও Reliance Digital এর ওয়েবসাইট থেকে ফাঁস হয়ে গিয়েছে

Motorola ভারতে তার বাজেট ফোন Moto G84 5G  লঞ্চ করতে চলেছে। কোম্পানি আগামীকাল অর্থাৎ 1 সেপ্টেম্বর এই ফোন নিয়ে আসছে। আপকামিং ফোনটি ই-কমার্স সাইট Flipkart ছাড়া, কোম্পানির অফিসিয়াল সাইটেও লিস্ট করা হয়েছে। লিস্টিং থেকে আপকামিং Moto G84 5G ফোনের একাধিক ফিচার সামনে এসেছে।

তবে তাই নয়, লঞ্চের আগেই Moto G84 5G ফোনের দামও Reliance Digital এর ওয়েবসাইট থেকে ফাঁস হয়ে গিয়েছে। রিলায়েন্স ডিজিটাল সাইট থেকে ফোনের দাম সামনে আসাতে ইঙ্গিত পাওয়া গেছে যে ফোনটি বাজেট প্রাইস আনা হবে। তবে ফোনটি লিস্টিংয়ের কিছুক্ষন পরেই সরিয়ে দেওয়া হয়ে ওয়েবসাইট থেকে।

আরও পডুন: Apple iPhone 15 Lunch event: আগামী মাসেই লঞ্চ হবে নতুন আইফোন 15 সিরিজ, 10টি পয়েন্ট জানুন কী নতুন চমক থাকবে ইভেন্টে

Moto G84 5G ফোনের কত হবে দাম

Reliance Digital স্টোরে মোটো G84 5G ফোনটি 12GB RAM+ 256GB স্টোরেজ এর সাথে লিস্ট করা দেখা গেছিল। লিস্টিংয়ে ফোনের দাম 19,999 টাকা বলা হয়েছে। ওয়েবসাইটে মোটোরোলা ফোনটি কসমিক কালার অপশনের সাথে দেখা গেছে।

বাজেট প্রাইসে Moto G84 5G ফোনে কী স্পেসিফিকেশন পাওয়া যাবে

মোটোরোলার তরফে Moto G84 5G ফোনের স্পেসিফিকেশন আগেই নিশ্চিত করে দেওয়া হয়েছে। এতে 6.55-ইঞ্চি P-OLED ফুল HD+ ডিসপ্লে দেওয়া হবে, যা 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে।

আরও পডুন: লঞ্চের আগে প্রকাশ হল Infinix Zero 30 5G এর ক্যামেরা-চিপসেট ডিটেল, জানুন কত হবে দাম

Moto G84 5G ফোনে 12GB RAM+ 256GB স্টোরেজ অপশনে লঞ্চ করা হবে। পাশাপাশি, ফোনটি 6GB এবং 8GB RAM সহ আসতে পারে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা অফার করা হবে। এতে OIS সহ 50MP মেইন রিয়ার সেন্সর থাকবে, যা 8MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্সের সাথে কাজ করবে। ফ্রন্ট ক্যামেরার কথা বললে, এতে 8MP সেলফি সেন্সর দেওয়া হবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Motorola India (@motorolain)

কোম্পানি নিশ্চিত করেছে যে Moto G84 5G ফোনে বড় 5000mAh এর ব্যাটারি দেখা যাবে, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আরও পডুন: কার্ভড ডিসপ্লে এবং ডুয়াল ক্যামেরা সহ আসবে বাজারে ধামাকা করতে আসছে Motorola ফোন, ফিচার জেনে অবাক হবেন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo