Moto G7 মবাইল ফোনটি নিয়ে এবার আরও একটি লিক সামনে এল, 6.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন হবে এটি

Moto G7 মবাইল ফোনটি নিয়ে এবার আরও একটি লিক সামনে এল, 6.4 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন হবে এটি
HIGHLIGHTS

Moto G7 ফোনটিকে নিয়ে একের পর এক খবর আসছে, আর সম্প্রতি এমনই একটি খবর এসেছে এই মোটোরোলা ফোনটি নিয়ে

সম্প্রতি কিছু দিন আগেই মোটোরোলা তাদের Moto One Power স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর এবার এই ডিভাইসটি আজ প্রথম ফ্লিপকার্ট সেলে এসেছে। আর এর মধ্যে এও আপনাদের নিশ্চই মনে আছে যে এই ফোনটি প্রথম মোটোরোলা ফোন যা নচের সঙ্গে এসেছে। আর এই ফোনটি Moto G6 সিরিজের পরবর্তী স্মার্টফোন মানে Moto G7 য়ের ওপরে এবার কোম্পানি কাজ করছে।

এই ডিভাইসটিকে নিয়ে একের পরে এক অনেক লিক সামনে এসেছে আর এবার Moto G7 ফোনটির একটি নতুন লিক সামনে এসেছে। এই ফোনটি 6.4 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে আর এটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে আসতে পারে। আর এই ফোনটিতে অক্টা কোর প্রসেসার থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনে কোন চিপসেট থাকবে তা জানা যায়নি।

আর এও জানা গেছে যে কোম্পানি এই ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশানের সঙ্গে লঞ্চ করতে পারে। আর এই ফোনটির স্টোরেজ 256GB পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যেতে পারে। আর এই ফোনটি হয়ত কোম্পানি 3GB র‍্যাম ভেরিয়েন্টেও লঞ্চ করতে পারে।

আপনাদের এও বলে রাখি যে এর আগে একটি লিক সামনে এসেছিল যা নচ থাকার বিষয়ে কথা ব্লেছিল। আর এবার লিক ছবিতে দেখা গেছে যে এই ফোনটিতে বেহেল সাইডে আর বটমে থাকবে আর এছাড়া এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকতে পারে।

আর এই লিক থেকে এটা জানা যায়নি যে আসলে Moto G7 ফোনটি কবে লঞ্চ করা হবে। তবে মনে করা হচ্ছে যে Moto G6 Plus ফোনটির মতনই Moto G7 ফোনটি আপনারা হায়ার এন্ড স্পেসিফিকেশানের সঙ্গে পাবেন। আর এও বলা যেতে পারে যে এই ফোনটির বিষয়ে আরও অনেক খবর পাওয়া যেতে পারে।

ভায়াঃ

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।  

Digit.in
Logo
Digit.in
Logo