Moro G7 Power স্ন্যাপড্র্যাগন 632, 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে নচ ডিসপ্লে যুক্ত হবে

Updated on 21-Jan-2019
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে মোটোরোলার পরবর্তী ফোন Moto G7 সিরিজ লঞ্চ করবে আর অফিসিয়াল লঞ্চের আগে এবার Moto G7 Power ফোনটির স্পেসিফিকেশান জানা গেছে

Moto G7 লাইনআপ লঞ্চ হতে আর মাত্র একমাস বাকি আছে আর এই সিরিজের পাঁচটি ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে অনেক কিছু সামনে এসেছে। আর এই সিরিজে Moto G7 Plus, Moto G7, Moto G7 Power আর Moto G7 Play ফোন আছে। Moto G সিরিজের প্রথমে মোটোরোলা এই বছরের প্রথমে দুটি বা তিনটি স্মার্টফোন লঞ্চ করেছে। আর এই বছর কোম্পানি তাদের Moto G7 সিরিজের চারটি ফোন লঞ্চ করেছে। Moto G7 Power ব্রাজিলে অফলাইন স্টোরে পাওয়া যায়। আর এটি অফিসিয়াল লঞ্চ হওয়ার আগে এর স্পেক্স জানা গেছে। Moto G7 Power ফোনে 5000mAh য়ের বড় ব্যাটারি দেওয়া হবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 632 SoC আর নচ ডিসপ্লে থাকবে।

Moto G7 Power ফোনটি গ্লাস ব্যাক যুক্ত আর এই ফোনটি Moto G6 ডিভাইসের মতন দেখতে হবে। এই ডিভাইসের ফ্রন্টে 6.2 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে যার টপে নচ আছে। Moto G7 Power ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 632 SoC, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ থাকতে পারে। আর এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট থাকতে পারে। আর এই স্টোরেজ মাইক্রো এসডি মকার্ডের মাধ্যমে এটি এক্সপেন্ড করা যায়।

আর যদি ক্যামেরার বিষয়ে বলি তবে Moto G7 Power ফোনটির রেয়ার প্যানেলে 12MP র সিঙ্গেল ক্যামেরা থাকতে পারে আর এই ডিভাইসের ফ্রন্টে 8MP র ক্যামেরা থাকতে পারে। 2019 সালে সিগেল রেয়ার ক্যামেরার ফোন একটু হলেও ব্যাকডেটেড লাগে তবে এই ফোনটি লঞ্চ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না। এটি অ্যান্ড্রয়েড 9 পাই য়ে কাজ করবে।

এই স্মার্টফোনটিতে 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে যা 15W টার্বো চার্জ সাপোর্ট করবে। আর এই ডিভাইসের ব্যাকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর সব মিলিয়ে Moto G7 Power একটি ডিসেন্ট স্মার্টফোন তবে এর দাম দেখে এর বিষয়ে কিছু বলাই ঠিক হবে।

Connect On :