Moto G7 Plus ফোনটি সম্পূর্ণ স্পেসিফিকেশানের সঙ্গে TENAA তে দেখা গেল

Updated on 05-Feb-2019
HIGHLIGHTS

Moto G7 Plus ফোনটি খুব তাড়াতাড়ি Moto G7 সিরিজের সঙ্গে লঞ্চ করা হবে আর এই ডিভাইসটি TENAA র লিস্টিংয়ে দেখা গেছে

Moto G7 ফোনটি লঞ্চের ডেট যত এগিয়ে আসছে এই ফোনটির বিষয়ে একের পর এক খবর সামনে আসছে। Moto G7 Plus ফোনটির বিষয়ে অনেক লিক সামনে এসেছে এর মধ্যে প্রেস ইমেজ, হ্যান্ডস –অন ইমেজ আর ডিভাইসের দাম আর স্পেসিফিকেশানের বিষয়ে বলা হয়েছে। TENAA র লিক থেকে Moto G7 Plus ফোনের অন্য কিছু স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে। TENAA র লিস্টিং থেকে Moto G7 Plus কে XT1965-6 নাম দেওয়া হয়েছে যেখানে 6 থেকে ফোনের চিনের ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে। আর এই নতুন লিকে Moto G7 Plus য়ের ব্যাটারি ক্যাপাসিটি আর রেয়ার ক্যামেরা স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে।

নতুন TENAA লিস্টিং অনুসারে Moto XT1965-6 অক্টা কোর SoC র সঙ্গে আসবে যা 1.8GHz য়ের কোয়াড কোর CPU আর 1.6GHz কোয়াড কোর CPU যুক্ত হবে। আর এই ফোনে দুটি ভেরিয়েন্ট থাকবে যার মধ্যে একটি ভেরিয়েন্ট 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের হবে। আর অন্যটি 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ যুক্ত হবে। আর দুটি স্টোরেজকে মাইক্রো SD কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে।

লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হবে। আর এই লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনে 2,820mAH য়ের ব্যাটারি থাকবে বলা হয়েছিল তা সঠিক না নতুন খবর অনুসারে এই ফোনে একটি 3,000mAh য়ের ব্যাটারি থাকবে। আর মযার এই যে এই ফোনে শুধু সিঙ্গেল রেয়ার ক্যামেরা 8MP র দেখা গেছে আর এর আগের রিপোর্ট অনুসারে এই ফোনে 12+5 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা থাকবে।

Connect On :