ওয়াটার ড্রপ Notch য়ের সঙ্গে Moto G7 য়ের সম্পূর্ণ লুক লিক হল

Updated on 03-Jan-2019
HIGHLIGHTS

সম্প্রতি মোটোরোলার Moto G7 সিরিজের একটি টাটকা লিক হয়েছে যে, লিক অনুসারে এই ফোনের সম্পূর্ণ লুক দেখা যেতে পারে, আর এই ডিভাইসটিতে 3.5mm হেডফোন জ্যাকের সঙ্গে ট্রান্সপারেন্ট কেস থাকতে পারে

বৈশিষ্ট্য

  • ডুয়াল ক্যামেরা সেট-আপের সঙ্গে এই ডিভাইসটি লঞ্চ হবে
  • ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে
  • ফেব্রুয়ারিতে Moto G7 লঞ্চ হতে পারে

 

মোটোরোলার Moto G7 সিরিজের স্মার্টফোন নিয়ে নতুন একটি রেন্ডার অনলাইনে লিক হয়েছে। এই রেন্ডার লিক অনুসারে এই স্মার্টফোনটি একটি ট্রান্সপারেন্ট কেসের সঙ্গে আসতে পারে। আর লিক ছবি থেকে Moto G7 ফোনের 6দিকই দেখা গেছে আর এই ছবি থেকে এর সম্পূর্ণ লুক দেখা যাবে। Moto G7 ফোনটিতে আপনারা ফ্রন্টে ওয়াটার ড্রপ নচ দেখতে পারবেন আর এর সঙ্গে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেখা যাবে আর এর সঙ্গে এই ফোনে ব্যাক ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে। আর আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনে পাওয়ার বটনের সঙ্গে সাইডে ভলিউম বটনও দেওয়া হতে পারে। আর এই ফোনে 3.5 mm হেডফোন জ্যাক, USB C পোর্ট আর স্পিকার গ্রিল ডিভাইসের নীচের দিকে থাকবে।

আপনাদের এও বলে রাখি যে কেস রেন্ডার থেকে SlashLEaks পাবলিশ করা হয়েছে। ব্যাক প্যানেলে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ নীচের দিকে LED ফ্ল্যাশ থাকতে পারে। আর এর আগে এই লিক অনুসারে মোটোরোলার এই Moto G7 ফোনের সিরিজে Moto G7, Moto G7 Plus, Moto G7 Play আর Moto G7 Power স্মার্টফোন লঞ্চ করা হতে পারে। আর আমরা আশা করছি যে কোম্পানি এই বছর ফেব্রুয়ারি মাসে Moto G7 ফোনটির সিরিজ বাজারে নিয়ে আসবে।

আমরা যদি স্পেশাল স্পেক্সের বিষয়ে কথা বলি তবে Moto G7 ফোনটির স্পিড আর মাল্টিটাস্কিংয়ের জন্য কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার থাকতে পারে। Moto G7 ফোনটি দুটি ভেরিয়েন্টে আসতে পারে এর মধ্যে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে। আর এর সঙ্গে Moto G7 Plus ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার, 4GB র‍্যাম 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকতে পারে।

আর শুধু তাই না এর আগের লিক প্রেস রেন্ডার (গ্রাফিক্স থেকে ছবি তৈরি হয়েছিল) তে Moto G7 আর Moto G7 Plus ফোনটিতে ওয়াটার ড্রপ ডিসপ্লের কথা বলা হয়েছিল আর এর সঙ্গে Moto G7 Power আর Moto G7 Play ফোনে নচ ডিজাইনের সঙ্গে আসবে। আর যদি Moto G7 ফোনটির সঙ্গে তুলনা করা হয় তবে Moto G7 আর Moto G7 Plus ফোনের তুলনায় Moto G7 Play আর Moto G7 Power স্মার্টফোনের ব্যাটারি বেশি বড় হতে পারে।

Connect On :