Motorola আনছে Moto G24 Power, Moto G34 ফোন, লঞ্চের আগেই রেন্ডার এবং ফিচার ফাঁস, জানুন কী থাকবে বিশেষ!

Motorola আনছে Moto G24 Power, Moto G34 ফোন, লঞ্চের আগেই রেন্ডার এবং ফিচার ফাঁস, জানুন কী থাকবে বিশেষ!
HIGHLIGHTS

Motorola শীঘ্রই লেটেস্ট স্মার্টফোন হিসেবে Moto G24 Power এবং Moto G34 লঞ্চ করতে পারে। কোম্পানির অফিসিয়াল ঘোষনার আগেই আপকামিং ফোনের ছবি অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। ফাঁস হওয়া ছবি থেকে ফোনের ডিজাইন প্রকাশ হয়েছে। এছাড়া ফোনের রেন্ডারে রিয়ার ক্যামেরাও দেখা গিয়েছে।

মটোরোলার আপকামিং দুটি ফোন লো-বাজেট 5G স্মার্টফোন হিসেবে বাজারে আসবে। এই দুটি ফোন শীঘ্রই গ্লোবাল মার্কেটে আসতে পারে বলে আশা করা হচ্ছে। ফোনের ক্যামেরার পাশাপাশি,ডিসপ্লেতে পাঞ্চ হোল ডিজাইন দেখা গিয়েছে।

আরও পড়ুন: Poco C65 Launch: 8GB পর্যন্ত RAM, ট্রিপল ক্যামেরা সহ পোকোর বাজেট ফোন লঞ্চ, দাম 9000 টাকার কম

Motorola আপকামিং ফোনে কী থাকবে বিশেষ

Motorola Moto G24 Power
Moto G24 Power

আপকামিং মোটো ফোনের প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেলের হবে যার সাথে একটি আওর লেন্স দেখা যাচ্ছে। ফোনে কার্ভড সাইডে ডিসপ্লে এবং 3.5mm হেডফোন জ্যাক রয়েছে বলেও বলা হয়েছে। এই ফোনগুলি কোম্পানির Moto G23 এবং Moto G32 ফোনের সাক্সেসার হিসেবে লঞ্চ হবে।।

MSP রিপোর্ট অনুযায়ী, মোটো G24 পাওয়ার ফোনটি সিলভার এবং ডার্ক ব্লু শেডে দেখা যেতে পারে। পাশাপাশি মোটো G34 ডার্ক ব্লু এবং লাইট ব্লু কালার অপশনে আসতে পারে। দুটি ফোনের ডিসপ্লেতে পাঞ্চ হোল ডিজাইন দেখা যাবে। রিয়ার প্যানেলে গ্লসি ফিনিশ ডিজাইন থাকবে। ফোনের ভলিউম রকার এবং পাওয়ার বাটন বাম দিকে হবে।

মোটো ফোনের রেন্ডারে ক্যামেরাতে 50 মেগাপিক্সেলের মেইন সেন্সর দেখা যেতে পারে। এর সাথে LED ফ্ল্যাশও রয়েছে। মোটো G24 পাওয়ারে, ফোনের উপরে 3.5mm হেডফোন জ্যাক দেখা যাচ্ছে। যেখানে মোটো G34 ফোনের নীচে দেখা যাচ্ছে। এছাড়া ফোনে টাইপ সি পোর্ট এবং স্পিকার গ্রিলও থাকবে বলে দেখা গিয়েছে।

আরও পড়ুন: Airtel কে টেক্কা দিতে Reliance Jio লঞ্চ করল নতুন প্ল্যান, 12 OTT সাবস্ক্রিপশন সহ মিলবে আনলিমিটেড ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo