Moto G14 Launch Date: মটোরোলার নতুন ফোন 1 অগাস্ট এন্ট্রি নিচ্ছে ভারতে, লঞ্চের আগে জানুন কোন ফিচার থাকবে এতে

Moto G14 Launch Date: মটোরোলার নতুন ফোন 1 অগাস্ট এন্ট্রি নিচ্ছে ভারতে, লঞ্চের আগে জানুন কোন ফিচার থাকবে এতে
HIGHLIGHTS

Moto G14 শীঘ্রই লঞ্চ করতে চলেছে দেশে

এটি একটি বাজেট ফোন হিসেবে ভারতে আসছে

দুটো রঙে কেনা যাবে এই ফোন

Motorola -এর তরফে জলদিই Moto G14 ফোনটি লঞ্চ করা হবে। আগামী 1 অগাস্ট দেশের বাজারে লঞ্চ করবে এই ফোন। লঞ্চের আগেই কোম্পানির তরফে এই ফোনের টিজার পোস্ট করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

গ্রাহকরা যাঁরা এই ফোনটি কিনবেন তাঁরা এটির দুটো রঙের অপশন পাবেন। স্টিল গ্রে এবং স্কাই ব্লু রঙে কেনা যাবে এই ফোন। Flipkart থেকে এই বাজেট ফোন কেনা যাবে লঞ্চের পর। 

Motorola India -এর তরফে কদিন আগে টুইট করা বলা হয়, 'Moto G14 -তে আছে সুপার প্রিমিয়াম আর্কিলিক গ্লাস ডিজাইন। এটির ওজন মাত্র 177 গ্রাম। আগামী 1 অগাস্ট লঞ্চ করছে, কেনা যাবে Flipkart থেকে।'

একই সঙ্গে তাদের এই টুইটে জানানো হয় এই ফোনটিতে একদম আলাদা ধরনের একটি ডিজাইন দেখা যাবে। সঙ্গে এখানে 6.5 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকবে। Dolby Atmos স্টিরিও স্পিকার তো আছেই এই ফোনে। 

Tipster যোগেশ ব্রার জানিয়েছেন এই ফোনের দাম 10,000 থেকে 11,000 টাকার মধ্যেই হবে। গ্রাহকরা আগামী 1 অগাস্টের দুপুর 12টা থেকে এই ফোনটিকে প্রিবুক করতে পারবেন। 

আরও পড়ুন: WhatsApp New Feature: হোয়াটসঅ্যাপে এল তাক লাগানো ফিচার, এবার নিমেষেই পাঠান ইনস্ট্যান্ট ভিডিও, দেখুন পদ্ধতি

কী কী ফিচার আছে এই ফোনে? 

1. এখানে 6.5 ইঞ্চির একটি মাঝারি সাইজের Full HD+ ডিসপ্লে থাকবে বলেই জানা গিয়েছে। 

2. 20W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mah ব্যাটারি রয়েছে এই ফোনে। চার্জিং স্পিড কম হলেও ব্যাটারি সাইজ রোজকার কাজের জন্য ঠিক আছে। 

3. Unisoc T616 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন সঙ্গে থাকবে 128 GB ইন্টারনাল স্টোরেজ। অর্থাৎ মোটামুটি ভাল পারফরমেন্স এবং বিপুল স্টোরেজ পাওয়া যাবে এই ফোনে। এছাড়া 4 GB RAM থাকবে এই ফোনে। 

Moto G14 to be launched in 1 August

4. দুর্দান্ত ছবি তোলার জন্য এখানে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ কোয়াড ক্যামেরা রয়েছে। 

5. IP52 রেটিং রয়েছে এখানে অর্থাৎ এই ফোন জল প্রতিরোধ করতে সক্ষম। তাছাড়া সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস রেকোগনিশনের সুবিধাও আছে।

আরও পড়ুন: Infinix GT 10 Pro Pre Order: অগাস্টে শুরু ইনফিনিক্সের আসন্ন ফোনের প্রিঅর্ডার, লঞ্চ অফারে কত ছাড় পাবেন? থাকবে কী কী ফিচার?

6. ডুয়াল সিম সাপোর্ট করবে এই ফোন। 

প্রসঙ্গত Moto G14 লঞ্চের আগেই দাম কমলো Moto G13 -এর। আগে এই ফোনটি 13,999 টাকায় বিক্রি হতো, এখন এটি মাত্র 9,999 টাকায় বিক্রি হচ্ছে। এখানেও 4 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ সহ 50+2+2 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা আছে। MediaTek Helio G85 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo