Moto G04s: 50MP AI ক্যামেরা সহ 30 মে হবে লঞ্চ হবে নতুন মোটো ফোন, দাম হবে 8000 টাকার কম

Moto G04s: 50MP AI ক্যামেরা সহ 30 মে হবে লঞ্চ হবে নতুন মোটো ফোন, দাম হবে 8000 টাকার কম
HIGHLIGHTS

Motorola ভারতে তার লেটেস্ট স্মার্টফোন Moto G04s স্মার্টফোন আনতে চলেছে

আপকামিং ফোনটি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া Moto G04-এর আপগ্রেড ভার্সন হতে পারে

ফোনের বিক্রি অনলাইন শপিং সাইট Flipkart থেকে করা হবে

Motorola ভারতে তার লেটেস্ট স্মার্টফোন Moto G04s স্মার্টফোন আনতে চলেছে। মোটোরোলা জি০৪এস দেশে 30 মে অর্থাৎ আগামীকাল লঞ্চ হবে। আপকামিং ফোনের ডিজাইন এবং মেইন ফিচারগুলি প্রকাশ করা হয়েছে। বলে দি যে আপকামিং ফোনটি চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া Moto G04-এর আপগ্রেড ভার্সন হতে পারে। আসুন জেনে নেওয়া যাক লেটেস্ট স্মার্টফোনে কী বিশেষ রয়েছে।

টিপস্টার মুকুল শর্মা (@stufflistings) এর তরফে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X -এ একটি পোস্ট করা হয়েছে। পোস্টে বলা হয়েছে যে আপকামিং ফোনের বিক্রি জুন মাসের প্রথম সপ্তাহ শুরু হবে। টিপস্টার জানিয়েছে যে আপকামিং স্মার্টফোনের দাম মোটো জি০৪ এর সমান হতে পারে।

আরও পড়ুন: POCO F6 5G ফোনের আগামীকাল প্রথম সেল, কেনার আগে জেনে নিন এই জিনিষগুলি

Motorola G04s ফোনের দাম কত হতে পারে

Moto G04s set to launch in India on 30th may
আপকামিং ফোনের বিক্রি জুন মাসের প্রথম সপ্তাহ শুরু হবে

মোটো জি০৪ ফোনের দামের কথা বললে, এর 4GB+64GB এবং 8GB+128GB স্টোরেজের দাম 6,999 টাকা রাখা হয়েছে। সেই হিসেবে আশা করা হচ্ছে যে আপকামিং মোটো ফোনটি একই দামে আসতে পারে। ফোনের বিক্রি অনলাইন শপিং সাইট Flipkart থেকে করা হবে।

Moto G04s ফোনে স্পেসিফিকেশন, ফিচার কী থাকবে

আপকামিং মোটো জি০৪এস ফোনটি তার গ্লোবাল ভার্সনের মতোই হবে। কোম্পানি নিশ্চিত করেছে যে মোটো ফোনটি Unisoc T606 SoC এর সাথে আসবে, যা 4GB RAM এর সাথে পেয়ার করা হবে। এছাড়া ফোনটি Android 14 এবং Dolby Atmos সাউন্ড সাপোর্ট সহ লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

Motorola G04s
মোটো ফোনটি Unisoc T606 SoC এর সাথে আসবে

নতুন ফোনে কর্নিং গরিল্লা গ্লাস 3 সুরক্ষা সহ 6.6-ইঞ্চি 90Hz ডিসপ্লে থাকবে। পাওয়ার দিতে স্মার্টফোনে 5000mAh ব্যাটারি থাকবে। নতুন ফোনটি AI সহ 50 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ইউনিট থাকবে। এটি পোট্রেট মোড এবং অটো নাইট ভিশনের সাপোর্ট করবে।

আরও পড়ুন: BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যানে ঘুম উরল Jio-Airtel এর, 150 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 2 জিবি ডেটা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo