শীঘ্রই লঞ্চ হতে চলেছে Moto G Stylus 2023, এটা কি রূপে-গুনে সস্তার Samsung Galaxy S23 Ultra?

শীঘ্রই লঞ্চ হতে চলেছে Moto G Stylus 2023, এটা কি রূপে-গুনে সস্তার Samsung Galaxy S23 Ultra?
HIGHLIGHTS

Moto G Stylus 2023 জলদি লঞ্চ হবে

এটি দুটো রঙে উপলব্ধ হবে, নীল এবং গ্ল্যাম পিংক

এখানে 10W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে

Motorola -এর তরফে শীঘ্রই তাদের Moto G Stylus 2022 -এর উত্তরসূরি Moto G Stylus 2023- কে লঞ্চ করা হবে। এটি একটি বাজেট ফ্রেন্ডলি প্রোডাক্ট হতে চলেছে। লঞ্চের আগেই এই ফোনের দেখা মিল FCC সার্টিফিকেশন ওয়েবসাইট এবং Geekbench ওয়েবসাইটে। এই ফোনে কী কী ফিচার থাকতে পারে বা দেখতে কেমন হবে সেটার একটা আভাস মিলেছে অনলাইনে লিক হওয়া ছবি থেকেও। 

Moto G Stylus 2023 এর ফিচার: 

1. এই ফোনটি দুটো রঙে লঞ্চ করতে পারে। এই রং দুটি হল নীল এবং গ্ল্যাম পিংক। এখানে একটি কার্ভড রিয়ার প্যানেল থাকবে বলেই জানা গিয়েছে লিক হওয়া তথ্য থেকে। 

2. পাঞ্চ হোল কাট আউট দেখা যাবে স্ক্রিন যেখানে থাকবে ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার এবং ভলিউম বাটন থাকবে ফোনের ডানদিকে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসেবে কাজ করবে পাওয়ার বাটন। 

3. স্কোয়ার শেপ ক্যামেরা মডিউল থাকবে এই ফোনে। সেখানে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি LED ফ্ল্যাশ। প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ 8 বা 2 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর থাকবে এখানে। 

4. 6.5 ইঞ্চির একটি Full HD IPS LCD ডিসপ্লে থাকবে এই ফোনে, অন্তত তেমনটাই লিক হওয়া তথ্য থেকে জানা গিয়েছে। 

5. 10W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে এই ফোনে।

Moto G Stylus 2023

6. MediaTek Helio G88 প্রসেসরের সাহায্যে চলবে এটি যেখানে 4 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এই ফোন। 

7. এই ফোনের দাম অনুমান করা হচ্ছে 19,999 টাকা রাখা হবে। 

এই তথ্যগুলো দেখে আপনার কি মনে হল এটা Samsung Galaxy S23 Ultra -এর সস্তা ভার্সন?

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo