Moto E5 লিক ইমেজ থেকে জানা গেছে যে এটি 5 ইঞ্চির ডিসপ্লে আর রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে

Moto E5 লিক ইমেজ থেকে জানা গেছে যে এটি 5 ইঞ্চির ডিসপ্লে আর রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি 3 এপ্রিল 2018 লঞ্চ করা হতে পারে

খুব তাড়াতাড়ি মোটোরোলা তাদের Moto E5 ফোনটির বিষয়ে জানাতে পারে, যা গত বছরের বাজেট স্মার্টফোন Moto E4 এর সাক্সেসার হবে। MySmartPrice আগামী ডিভাইসের একটি ছবি শেয়ার করে বলেছে যে এই ডিভাইসটি 3 এপ্রিল 2018 লঞ্চ করা হতে পারে। Moto E5 ফোনটির দাম $ 120- $ 150 (7,500 – 9,500টাকা) র মধ্যে হতে পারে এর এই ফোনটি প্লে আর প্লাস ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ হতে পারে।

তবে এই স্মার্টফোনটির হার্ডওয়্যারের বিষয়ে বেশি কিছু জানা যায়নি, কিন্তু লিক ইমেজ অনুসারে Moto E5 ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ব্যাক সাইডে দেওয়া হবে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের পেছনে থাকলেও এই স্মার্টফোনটিতে এখনও 5ইঞ্চির ডিসপ্লেই দেখা গেছে, আর এটি 16:9 স্ক্রিন ডিসপ্লে অনুপারে থাকবে।

এই ডিভাইসটিতে LED ফ্ল্যাশ আর অন-স্ক্রিন সফট নেগিভিশান বটনের সঙ্গে ফ্রন্ট ক্যামেরা আছে। পাওয়ার বটন আর ভলিউম রকার ফোনের ডান দিকে দেখা গেছে আর এই ফোনটির নিচের দিকে মাইক্রো ইউএসবি পোর্ট আছে। LED ফ্ল্যাশের সঙ্গে সিঙ্গেল রেয়ার ক্যামেরাও আছে।                                        

Moto E5 ফোনটিতে মিডিয়াটেক চিপসেট যুক্ত হতে পারে, যা এর আগের ডিভাইসেও আছে। এই ডিভাইসটি ডুয়াল সিমের সঙ্গে আসতে পারে। কানেক্টিভিটি অপশানে GPS, Wi-Fi, ব্লুটূথ আর 3.5 মিমি হেডফোন পোর্টের সুবিধা পাওয়া যেতে পারে বলে মনে করা হচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo