Moto E5 স্মার্টফোনটি 4,000mAhয়ের ব্যাটারেরি সঙ্গে অ্যামাজন ইন্ডিয়াতে লিস্টেড, খুব তাড়াতাড়ি এটি লঞ্চ হবে বলে মনে হয়

Updated on 29-Jun-2018
HIGHLIGHTS

Moto E5 স্মার্টফোনটিকে নিয়ে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল যে এটি ভারতে লঞ্চ করা হবে তবে এখনও এটি লঞ্চ না হলেও কিছু স্পেক্সের সঙ্গে অ্যামাজন ইন্ডিয়াতে লিস্টিংয়ে দেখা গেছে, আর এর মানে এই যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Motorola এপ্রিলে ব্রাজিলে তাদের Moto E5 স্মার্টফোনটি লঞ্চ করেছি। আর এর সব স্পেক্স এই সময়েই জানা গেছে। তবে অন্য বাজারে এর দাম কেমন হবে সেই নিয়ে কোম্পানি কিছু বলেনি। তবে এবার এই ডিভাইসটি ভারতে অ্যামাজন ইন্ডিয়াতে একটি লিস্টিং য়ের মাধ্যমে দেখা গেছে। এই ডিভাইসের দাম এই লিস্টিংয়ে 10,770টাকা বলা হয়েছে। তবে এখনও পর্যন্ত এর দামের বিষয়ে অফিসিয়ালি কিছু জানা যায়নি, কারন এটি অ্যামাজন ইন্ডিয়াতে কোন থার্ড পার্টি ভেন্ডারের মাধ্যমে লিস্ট করা হয়েছে।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই লিস্টিংয়ে এই স্মার্টফোনটির একটি ভেরিয়েন্টই দেখানো হয়েছে, আর এর মানে এই যে কোম্পানি Moto E5Play আর Moto E5 Plus স্মার্টফোনের পরে এটি যেকোন ডেটে লঞ্চ করতে পারে। Moto E5 স্মার্টফোনের বিষয়ে এটাই বলা যায় যে এটি খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে। TechPP সম্প্রতি এই স্মার্টফোনটিকে নিয়ে একটি পোস্টার নিয়ে এসেছে, এটি এর পাব্লিকেশানের টুইটও করা হয়, যা আপনারা এখানে দেখতে পারবেন।

https://twitter.com/techpp/status/1011966413848838145?ref_src=twsrc%5Etfw

Moto E5 স্মার্টফোনের স্পেক্স

Moto E5 স্মার্টফোনটিতে 5.7 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর SoC, 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে। আর এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। আর এর ক্যামেরার বিষয়ে যদি কথা বলা হয় তবে এতে ফ্রন্টে একটি LED ফ্ল্যাশ আছে। আর এর রেয়ার ক্যামেরাটি 13MPর ক্যামেরা আছে। আর যার অ্যাপার্চার f/2.0 । আর এই ফোনের ফ্রন্টে একটি 5Mp র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসের ব্যাটারি 4,000mAhয়ের। আর কানেক্টিভিটির জন্য এতে ব্লুটুথ, Wi-Fi, 4G VoLTE আর ডুয়াল সিম কার্ড স্লট আছে।

Moto E5 Plus য়ের স্পেক্স

আর এছাড়া Moto E5 Plus এই ডিভাইসের টপ ভেরিয়েন্ট যাতে একটি 6ইঞ্চির HD+  ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 435 অক্টা কোর SoC আছে। আর এই ডিভাইসে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর এই ডিভাইসের স্টোরেজ বাড়ানোর জন্য মাইক্রো এসডি কার্ড স্লট আছে। আর এই স্মার্টফোনের প্রাইমারি ক্যামেরা 12মেগাপিক্সালের আর এর অ্যাপার্চার f/2.0 আর সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। যার সঙ্গে LED ফ্ল্যাশ আছে। এই স্মার্টফোনে 5,000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :