Moto E5 আর E5 Plusস্মার্টফোন দুটি FCC লিস্টিংএ আছে, আর এগুলি 3 এপ্রিল লঞ্চ হতে পারে

Updated on 30-Jan-2018
HIGHLIGHTS

এরপরের মোটোরোলা ফোনে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আর 4000mAh এর ব্যাটারি থাকতে পারে

গুজব শোনা যাচ্ছে যে বাজারে খুব তাড়াতাড়ি মোটোরোলা ফোন আসতে চলেছে। তবে নতুন রিপোর্ট অনুসারে বাজেট ফ্রেন্ডলি Moto E5 আর E5 Plusস্মার্টফোন দুটি FCC ওয়েবসাইটে দেখা গেছে আর এই দুটি ফোন 3এপ্রিল লঞ্চ হতে পারে। ফ্লিপকার্টের কিছু সেরা ব্লুটুথ স্পিকার

Moto E5 আর E5 Plus ফোনের বিষয়ে যে খবর পাওয়া গেছে তাতে বলা হয়েছে যে, এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ব্যাক সাইডে প্রাইমারি ক্যামেরার নীচে থাকবে, আর এর সঙ্গে এই ফোনে মোটোরোলার ‘লোগো’ও থাকবে। FCC ওয়েবসাইটে এই দুটি মডেলকে XT1922-4 আর XT1922-5 হিসবাএ দেখানো হয়েছে। আবার ফোন অ্যারিনার রিপোর্ট অনুসারে FCC ডকুমেন্টেশানে এই ফোন গুলির স্পেসিফিকেশানের বিষয়ে জানা যায়নি।

রিপোর্ট অনুসারে Moto E5 আর E5 Plus দুটি ফোনেই স্মার্টফোনের ব্যাটারি 4000mAh এর হবে। লিক ইমেজ অনুসারে এটা পরিষ্কার যে এই দুটি স্মার্টফোনে 18:9 অ্যাস্পেক্ট রেশিও থাকবেনা। আর এর সঙ্গে দুটি ফোনেই 5 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে।

এছাড়া এই ফোনটির বিষয়ে বাকি জিনিস সম্পর্কে অনুমান করা যায়। অনুমান করা হচ্ছে যে কোম্পানি দুটি ফোনেই ডুয়াল সিমের সঙ্গে মিডিয়াটেকের চিপসেট দেবে। আর এও অনুমান করা হচ্ছে যে ফোনে অ্যান্ড্রয়েড ওরিও আউট অফ দি বক্সের সঙ্গে লঞ্চ করা হবে।

Connect On :