মোটো E পাওয়ার স্মার্টফোন লঞ্চ, 5 ইঞ্চির HD ডিসপ্লে এবং 3500mAh ক্ষমতা ব্যাটারি যুক্ত

মোটো E পাওয়ার স্মার্টফোন লঞ্চ, 5 ইঞ্চির HD ডিসপ্লে এবং 3500mAh ক্ষমতা ব্যাটারি যুক্ত
HIGHLIGHTS

এই স্মার্টফোন আপনি ফ্লিপ্কার্টের মাধ্যমে পাবেন এবং এর সেল গত রাত থেকে শুরু হয়েছে.

লেনোভো তার নতুন স্মার্টফোন মোটো E পাওয়ার চালু করেছে. এই স্মার্টফোনের মুল্য ভারতে Rs. 7,999 রাখা হয়. সঙ্গে বলে দি যে আপনি এই স্মার্টফোন কে ফ্লিপ্কার্ট এর মাধ্যমে পাবেন. এর সেল গত রাত থেকে শুরু হয়েছে. বলে দি যে স্মার্ত্ফনে 5 ইঞ্চি এইচডি ডিসপ্লে এবং একটি মিডিয়াটেক এর MT6735P প্রসেসর উপস্থিত রয়েছে. সঙ্গে এতে আপনি একটি 2GB র্যাম ও পাবেন. স্মার্ত্ফনে ফটোগ্রাফির জন্য 8MP রিয়ার ক্যামেরা এবং 5MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়. এছাড়া এই স্মার্টফোন একটি জল প্রতিরোধী স্মার্টফোন.

আরও দেখুন : বাজারে ইউনিক ফিচার সহ তিনটি নতুন বাজেট স্মার্টফোন নিয়ে এল লেনোভো

স্মার্টফোন অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর উপর সঞ্চালিত হয় এবং এতে আপনি 16 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ পাবেন. এছাড়াও আপনি এর স্টোরেজ কে একটি মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে 32GB পর্যন্ত বাড়াতে পারেন. সবচেয়ে বিশেষ জিনিস এই স্মার্টফোনে 3500mAh ধারণক্ষমতা ব্যাটারি. যা কোম্পানী অনুযায়ী প্রায় 287 ঘন্টা স্ট্যান্ডবায় টাইম প্রদান করতে সক্ষম. সনে এটি একটি 4 জি LTE এবং VoLTE ডিভাইস. এছাড়া বলে দি যে এই স্মার্টফোনে রিলায়েন্স Jio সিম চালাতে পারেন.

এর সঙ্গে কোম্পানি বলেছেন যে এই বিশেষ অফার শুধুমাত্র লঞ্চ দিনের জন্য বৈধ. ব্যবহারকারী যদি এই স্মার্টফোন কে নেন তাহলে তাদের পুরনো ফোনে তারা প্রায় Rs. 7,000 পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাবেন. এছাড়া তারা রেগুলার এক্সচেঞ্জ ভ্যালু অর্থাত প্রায় Rs. 1,000 অতিরিক্ত ছাড় পাবেন. এছাড়া আপনি এই স্মার্টফোনের সঙ্গে 32GB র একটি মাইক্রো এসডি কার্ড পাবেন.

আরও দেখুন : মাইক্রোসফট এই ডিসেম্বর থেকে বন্ধ করতে চলেছে লুমিয়া স্মার্টফোন

আরও দেখুন : Zen এডমায়র স্টার অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর সং লঞ্চ, মুল্য Rs.3,29

কিনুন মোটো E পাওয়ার Rs. 7999 দামে ফ্লিপ্কার্টে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo