Xiaomi Redmi Note 5 য়ের জন্য ভারতে MIUI 9.5 গ্লোবাল ROM আপডেট দেওয়া শুরু হল

Xiaomi Redmi Note 5 য়ের জন্য ভারতে MIUI 9.5 গ্লোবাল ROM আপডেট দেওয়া শুরু হল
HIGHLIGHTS

এই লেটেস্ট আপডেটে অনেক নতুন ফিচার্স আছে, যা রিম্বেড নোটিফিকেশান সেন্টার, ব্রাউজার কর্নেল, কুইক সার্চ অপশান আর বাগ ফিক্স ইত্যাদি

Xiaomi Redmi Note 5 য়ের জন্য ভারতে লেটেস্ট MIUI 9.5 গ্লোবাল ROM আপডেট দেওয়া শুরু হচ্ছে। এই লেটেস্ট আপডেটে অনেক নতুন ফিচার্স আছে যেমন রিমুভড নোটিফিকেশান সেন্টার, ব্রাউজ কর্নাল, কুইক সার্চ অপশান আর বাগ ফিক্স ইত্যাদি।

কিছু দিনের মধ্যেই এই আপডেটটি OTA’র মাধ্যমে পাওয়া যাবে। আর এছাড়া ইউজার্সরা তাদের স্মার্টফোনে ম্যানুয়ালিউ এই আপডেট চেক করতে পারবেন। ম্যানুয়ালি এই আপডেট চেক করার জন্য এই স্টেপ গুলি ফলো করতে হবে- সেটিংস-অ্যাবাউট-সিস্টেম আপডেটস।

Amazon,Flipkart থেকে আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যেতে পারে

Redmi Note 5 ফোনটির জন্য MIUI V9.5.3.0.NEGMIFA আপডেটের কিছু নতুন ফিচার্সের সঙ্গে আসবে যেমন Mi Mover য়ের ব্যবহারের ফলে অ্যাপ ডাটার সঙ্গে আর অ্যাপ ডাটা ছাড়া অ্যাপ ট্রান্সফার করে, স্ক্রিন রেকর্ডিংয়ের জন্য সাউন্ড রেকর্ডিং অপশান, ইন-লাইন রিপ্লাইজ, নোটিফিকেশান বাড়ার জন্য বন-ফিঙ্গার গেসচার ইত্যাদি। MIUI 9.5য়ের Googleয়ের অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে বানানো হয়েছে। গত সপ্তাহে Xiaomi, Redmi Note 3’র কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন ভেরিয়েন্ট, Redmi 4A, আর Redmi Mi Max য়ের জন্য MIUI 9.5 গ্লোবাল স্টেবেল রোম আপডেট দেওয়া শুরু করেছিল।

Xiaomi ফেব্রুয়ারি মাসে তাদের Redmi Note 5 স্মার্টফোনটি লঞ্চ করেছিল। Xiaomi Redmi Note 5 ফোনটিতে 5.99 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। যার অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল, 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ দেওয়া হয়েছিল, আর সেখানে 4GBর‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ দেওয়া হয়েছিল। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1.2 নোউগাটের নির্ভরশীল MIUI 9 য়ে কাজ করে। এতে 4000mAh য়েরত ব্যাটারিও দেওয়া হয়েছে। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Xiaomi Redmi Note 5 ফোনটির ক্যামেরা সেটআপ একবার দেখা যাক, এতে 12MP’র রেয়ার ক্যামেরা আছে, যা ডুয়াল LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এতে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছিল।

Digit.in
Logo
Digit.in
Logo