Android Oreo (Go Edition) য়ের সঙ্গে লঞ্চ হল মাইক্রোম্যাক্সের দুটি নতুন স্মার্টফোন

Android Oreo (Go Edition) য়ের সঙ্গে লঞ্চ হল মাইক্রোম্যাক্সের দুটি নতুন স্মার্টফোন
HIGHLIGHTS

মাইক্রোম্যাক্স তাদের নতুন লঞ্চে এবার নতুন দুটি স্মার্টফোন নিয়ে এসেছে, এই স্মার্টফোন দুটি হল Micromax Bharat 5 Infinity Edition আর Bharat 4 Diwali edition এই দুটি ফোনের দাম শুরু হচ্ছে 4,249 টাকা থেকে

স্মার্টফোন কোম্পানি মাইক্রোম্যাক্স সম্প্রতি তাদের নতুন দুটি স্মার্টফোন নিয়ে এসেছে। এর মধ্যে Micromax Bharat 5 Infinity Edition আর Bharat 4 Diwali edition ফোন দুটি আছে। আর এই উৎসবের মরসুমে কোম্পানি এই দুটি ফোন নিয়ে এসেছে যা আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ে নিয়ে এসেছে। আর আপনাদের বলে রাখি যে Bharat 5 Infinity Edition ফোনটি অফলাইনে কেনা যাচ্ছে। আর সেখানে Bharat 4 Infinity Edition ফোনটি 3 নভেম্বর থেকে বিক্রি করা হবে। আর এই অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য জিমেল গো আর গুগল ম্যাপস গোয়ের মতন অ্যাপ তৈরি করা হয়েছে।

আমরা যদি এই দুটি ফোনের ভারতের দাম দেখি তবে দেখা যাবে যে Micromax Bharat 5 Infinity Edition ফোনটির দাম 5,899টাকা। আর সেখানে Micromax 4 Infinity Edition ফোনটি 4,249 টাকায় কেনা যাবে। আর এই দুটি ফোনের সঙ্গে জিওর 25GB র এক্সট্রা ডাটার চুক্তি আছে আর গ্রাহকরা 5টি রিচার্জ পর্যন্ত 5GB এক্সট্রা ডাটা পাবেন।

Micromax Bharat 4 Diwali Edition য়ের স্পেসিফিকেশান

Micromax Bharat 4 Diwali Edition ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) য়ের ফোন। আর এই ফোনটি 5মেগাপিক্সালের রেয়ার আর 2মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা যুক্ত। আর এই ফোনটিতে 5ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন আছে। আর এই ফোনে 1GB র‍্যাম যুক্ত। আর এই ফোনটি 2,000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন। এটি একটি 4G VoLTE ফোন।

Micromax Bharat 5 Infinity Edition ফোনটির স্পেসিফিকেশান

Micromax Bharat 5 Infinity Edition ফোনটি একটি ডুয়াল সিমের ফোন। এই ফোনটিও অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশানে চলে) আর এই ফোনটিতে 5মেগাপিক্সালের রেয়ারআর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ফুল ভিশান ডিসপ্লে যুক্ত ফোন। এই ফোনটির প্রসেসারের বিষয়ে কোম্পানি এখনও কিছু জানায়নি। তবে এই ফোনটি 1GB র‍্যাম থাকার কথা জানা গেছে। আর এই ফোনটির স্টোরেজ 16GB আর 64GB র দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে ফেস আনলক ফিচারের সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনটি VoLTE আর OTG সাপোর্ট করে আর এর ব্যাটারি 5,000mAH য়ের।
 
 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo