Micromax Evok Dual Note ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল

Micromax Evok Dual Note ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Evok Dual Note স্মার্টফোনটি 21 আগস্ট মাঝ রাত থেকে ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে

Micromax গত শুক্রবার ভারতে Micromax Evok Dual Note লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি আজ 21 আগস্ট মাঝ রাত থেকে ফ্লিপকার্টে সেলের জন্য পাওয়া যাবে। Micromax Evok Dual Note স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে। একটি ভেরিয়েন্ট 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। অন্য ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটির দামের ব্যাপারে কোম্পানি এখনও কিছু জানায়নি।

Micromax Evok Dual Note স্মার্টফোনটি মেটাল ডিজাইনের ফোন। এই ফোনের ডিসপ্লে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে যুক্ত। এই স্মার্টফোনটিতে অক্টা-কোর মিডিয়াটেক MT6750 প্রসেসার আর 3GB/4GB র‍্যাম ও 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 64GB অব্দি বাড়ানো যায়।

এই স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত। এই স্মার্টফোনটিতে একটি রেয়ার ক্যামেরা 13 মেগাপিক্সালের ও অন্য রেয়ার ক্যামেরাটি 5 মেগাপিক্সালের। এই ক্যামেরা দুটি Sony IMX258 সেন্সার্স যুক্ত। আর সেলফি আর ভিডিওর জন্য এই ফোনে একটি 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। এই ক্যামেরা মোডটি আপনাকে রিফোকাসের অপশান দেবে। এটি এমন একটি এফেক্ট যা দিয়ে আপনি শুটের পরে ফোকাস এরিয়া বাছতে পারবেন, আর এটি এমন ছবি তোলে যে ছবি দেখে মনে হয় যে তা SLR ক্যামেরার মাইক্রো মোডে তোলা হয়েছে। এটি বেশ কিছু আলাদা কালার ফিল্টার যেমন, মনোক্রোম, ব্ল্যাকবোর্ড ইত্যাদি যুক্ত। এই ফোনটিতে 3D মোড আর প্যানোরমা দিয়েও ছবি তোলা যায়।

এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে চলে আর এর ব্যাটারি 3000mAh এর। কোম্পানি দাবি করেছে যে এই ব্যাটারি 260 ঘন্টার স্ট্যান্ডবাই টাইম দেয় আর 11 ঘন্টার টকটাইম দেয়, আর 24 ঘন্টা অব্দি মিউজিক প্লেব্যাক অফার করে। কানেক্টিভিটির জন্য এতে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ 4.0, ডুয়াল সিম (হাইব্রিড) আর USB টাইপ C পোর্ট দেওয়া হয়েছে। এই ফোনটির ফ্রন্টে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে যা হোম বটন হিসাবে কাজ করে।

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo