Micromax Dual 5 ডুয়াল ক্যামেরার সঙ্গে আজ হল লঞ্চ, Rs 24,999

Micromax Dual 5 ডুয়াল ক্যামেরার সঙ্গে আজ হল লঞ্চ, Rs 24,999
HIGHLIGHTS

এই ফোন কোম্পানির এটি প্রথম ডুয়াল ক্যামেরা স্মার্টফোন

মাইক্রোম্যাক্সের বহু প্রতিক্ষিত ফোন মাইক্রোম্যাক্স Dual 5 অবশেষে আজ লঞ্চ হল. এই স্মার্টফোনের দাম Rs 24,999  এবং এটি ফ্লিপকার্ট, মাইক্রোম্যাক্স ই স্টোর এবং অফলাইনে 1 এপ্রিল থেকে পাওয়া যাবে.  

এই ডিভাইসটি 5.5 ইঞ্চি ফুল HD (1920 x 1080 pixels) AMOLED ডিসপ্লে যুক্ত, যা 2.5D কার্ভড এবং এটি গোরিলা গ্লাস প্রটেকশন যুক্ত. এটি মেটাল দিয়ে তৈরি যা HTC One M7 আর M8 এর কথা মনে করায়. এর ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে. এতে 1.8 GHz অক্টাকোর স্ন্যাপড্র্যাগন 652 চিপস্টিকের সঙ্গে Adreno 510 GPU গ্রাফিক্সের জন্য আছে. এই ডিভাইসটি 4GB র্যাম এবং 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়. এতে হায়ব্রিড সিম সল্ট আছে. এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো দিয়ে চলে এর ওপরে মাইক্রোম্যাক্সের নিজের UI আছে. 

এই ফোনের ব্যাকে থাকা ডুয়াল ক্যামেরা সেটআপ আর অন্যতম বড় বৈশিষ্ট্য. এতে দুটি 13MP ডুয়াল সোনি সেন্সর যুক্ত, এতে F / 1.8 অ্যাপার্চার আছে. এর পিক্সল সাইজ 1.12um, PDAF, কোরিং গ্লাস লেন্স সারফেস, 6 লেন্স টাইপ স্ট্রাকচার এবং ডেডিকেটেড কালার টেম্পারেচার সেন্সর আছে. ফ্রন্টে আরো একটি 13MP ক্যামেরা আছে যা সেলফি ফ্লাস যুক্ত.

এই ডিভাইসটি 3200 mAh ব্যাটারি যুক্ত. এটি কোয়ালকম কুইক চার্জ 3.0 সাপোর্ট করে. এতে একটা USB টাইপ C পোর্ট চার্জিং এর জন্য আছে. এতে ডাটা স্ক্যানিং, ওয়ইফাই, ব্লুটুথ, GPS এবং অন্য সব দরকারি সেন্সর আছে. এটি এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির সঙ্গে আসছে.

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo