108MP র ক্যামেরার সঙ্গে 24 সেপ্টেম্বর শাওমির মি ম্যাক্স 4 আসতে পারে

Updated on 05-Sep-2019
HIGHLIGHTS

ফোনে 108MP র রেয়ার ক্যামেরা থাকতে পারে

ফোনটি অন্য নামে বিক্রি করা হতে পারে

সম্প্রতি রাশিয়ান টেক ওয়েবসাইট  Xiaomishka র রিপোর্ট অনুসারে শাওমি তাদের Mi Mix 4 ফোনটি সাংঘাইতে 24 সেপ্টেম্বর লঞ্চ করতে পারে। আর শাওমির আপকামিং ফোন কোম্পানির প্রথম ফোন হবে যা অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 10 য়ের সঙ্গে আসবে। আর এই ফোনটি মি মিক্স 4 ভারতে এলে তা মি মিক্স 2 য়ের জায়গা নেবে।

রিপোর্ট অনুসারে বলা হচ্ছে যে এই ডিভাইসটির অন্য নামে আসতে পারে। আর কোম্পানি তাদের ‘Mix’ ব্র্যান্ড ব্যাবহার করে লাইসেন্স তাড়াতাড়ি শেষ হবে। আর কোম্পানি তাদের লাইসেন্স যদি রিনিউ ক্রায় তবে এই ফোনটি Mix লোগোর সঙ্গে আসতে পারে। আর আবার একটি রিপোর্টে বলা হয়েছে যে সেখাএন বলা হয়নি যে এই ফোনটি কোন প্রসেসারের সঙ্গে আসবে। আর এর সঙ্গে ক্যামেরার বিষয়েও বলা হয়নি। আর এবার জানা গেছে যে শাওমির ডিভাইসটি MIUI 11 য়ের সঙ্গে আসবে।

এই সিরিজের লাস্ট মডেল যা ভারতে এসেছিল তা ছিল Mi Mix 2। Mi Mix 2 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেটের সঙ্গে 6GB র‍্যামের সঙ্গে এই সময়ে ফ্লিপকার্টে 29,999 টাকায় কেনা যাবে। আর এই Mi Mix 4  ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট বা এর প্লাস চিপসেট পেতে পারেন। আর সুত্রানুসারে এই নতুন ফোনে 108MP র ক্যামেরা থাকতে পারে।

Connect On :