48 মেগাপিক্সালের সঙ্গে Meizu M9 Note ফোনটি আসতে পারে

48 মেগাপিক্সালের সঙ্গে Meizu M9 Note ফোনটি আসতে পারে
HIGHLIGHTS

Meizu M9 Note ফোনটি Meizu র পরবর্তী ফোন আর এটি TENAA তে দেখা গেছে আর এই ফোনের বিষয়ে একটি খবর জানা গেছে এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 675 SoC র সঙ্গে আসতে পারে আর সাওমির Redmi Note 7 ফোনকে এই ফোনটি করা প্রতিযোগিতায় ফেলতে পারে

বৈশিষ্ট্য

  • Meizu র CEO এই বিষয়টি সুনিশ্চিত করেছেন
  • ফোনটি মডেল নম্বর M923Q য়ের সঙ্গে TENAA তে দেখা গেছে
  • অ্যান্ড্রয়েড 9.0 পাইয়ের সঙ্গে এই ফোনটি আসবে

 

মোবাইল ব্র্যান্ড Meizu র পরবর্তী ফোন Redmi Note 7 য়ের সবঙ্গে করা টক্কর দেওয়ার জন্য আসতে চলেছে। এই আপকামিং ফোনটি Meizu M9 Note নামে চিনের সার্টিফিকেশান সাইট TENAA তে দেখা গেছে। লিস্টিং থেকে এই ফোনের কিছু স্পেশাল স্পেক্সের বিষয়ে জানা গেছে। Meizu M9 Note TENAA র লিস্টিংয়ে মডেল নম্বর M923Q নামে দেখা গেছে।

আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফোনটির পেছনে 48MP র প্রাইমারি ক্যামেরা আর 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে। Meizu র CEO গত মাসে মানে 2019 সালের জানুয়ারিতে Meizu M9 Note ফোনটির বিষয়ে নিশ্চিত করেছিলেন।\

Meizu M9 Note য়ের আনুমানিক স্পেসিফিকেশান

আমরা যদি স্পেক্সের বিষয়ে বলি তবে Meizu M9 Note ফোনে 6.2 ইঞ্চির ফুল HD IPS ডিসপ্লে থাকতে পারে। আর এর সগে এই লিস্টিং থেকে জানা গেছে যে এতে স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার আর 6GB র‍্যাম থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 64GB স্টোরেজ থাকবে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। Meizu M9 Note ফোনে আপনারা ওয়াটারড্রপ ডিসপ্লে নচ পেতে পারেন।

এই ফোনের ব্যাক প্যানেলে ছবি তোলার জন্য ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে। আর এর সঙ্গে এই ফোনে 20MP র সেলফি সেন্সার আর 3900mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। আর এই ফোনটি ডার্ক ওকরো, সিলভার ওকেরো আর স্টারি ব্লু কালার আসতে পারে। আর এর সঙ্গে এই ফোনের রেন্ডার রিপোর্ট অনুসারে এই Meizu M9 Note ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি পেতে পারেন আর এই ফোনটি সবার আগে চিনে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo