ডুয়াল ডিসপ্লে যুক্ত Meizu Pro 7 ভারতে লঞ্চ হল, এটি Amazonয়ে পাওয়া যাচ্ছে

Updated on 04-Apr-2018
HIGHLIGHTS

Meizu Pro 7 ফোনটি ব্ল্যাক কালার অপশানে পাওয়া যাচ্ছে আর এটি ই-কমার্স ওয়েবসাইট Amazonয়ে 22,999টাকা দামে কেনা যেতে পারে

Meizu Pro 7 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হয়েছে। আপনাদের মনে করিয়ে দি যে এই ফোনটি গত বছর চিনে লঞ্চ করা হয়েছিল আর এর সঙ্গে ছিল Pro 7 Plus স্মার্টফোনটি। এই দুটি স্মার্টফোনের সব থেকে বড় সব থেকে বড় বৈশিষ্ট্য এই দুটি ফোনের সেকেন্ডারি ডিসপ্লে যা সুপার AMOLED প্যানেল যুক্ত। Meizu Pro 7 স্মার্টফোনটি 2017 সালের শেষে ভারতে লঞ্চ হওয়ার কথা ছিল কিন্তু লজিস্টিক সমস্যার কারনে সেই সময় এটি ভারতে লঞ্চ করা সম্ভব হয়নি।

Meizu Pro 7 স্মার্টফোনটি 22,999 টাকা দামে ভারতে লঞ্চ করা হয়েছে আর এই স্মার্টফোনটি Amazon থেকে কিনতে পাওয়া যাচ্ছে। Meizu Pro 7 Plus স্মার্টফোনটিও অনলাইন রিটেলে লিস্ট করা হয়েছে কিন্তু এখনও অব্দি এটা জানা যায়নি যে এই ফোনটি ভারতে অফিসিয়ালি কবে লঞ্চ করা হবে। কোম্পানি এখন একটি ফোনের লঞ্চের বিষয়েই জানিয়েছে।

এই জিনিস গুলির ওপর Paytm মলে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Meizu Pro 7 স্মার্টফোনটির স্পেসিফিকেশান একবার দেখে নেওয়া যাক, Meizu Pro 7 স্মার্টফোনটিতে 5.2ইঞ্চির FHD সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ডিভাইসটি রেয়ারে 2 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে যুক্ত। আর সেকেন্ডারি ডিসপ্লেটি ওয়েটিং মেসেজের নোটিফিকেশান, কল আর ওয়েদার আপডেটের জন্য ব্যবহার করা সম্ভব আর রেয়ার ক্যামেরাতে সেলফি নেওয়ার জন্য সেকেন্ডারি ক্যামেরাটি ব্যবহার করা যাবে।

Meizu Pro 7 ফোনটিতে মিডিয়াটেক হেলিও P25 প্রসেসার, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। চিনে এই ডিভাইসটির স্টোরেজ ভেরিয়েন্ট 64GB আর 128GB’র সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের সঙ্গে কোম্পানির Flyme 6 OSয়ে কাজ করে।

আমরা যদি এই ফোনটির অপটিক্স কেমন তা দেখি তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত যাতে দুটি 12MP’র Sony IMX386’র সেন্সার আছে। এর মধ্যে একটি RGB আর অন্যটি মনোক্রোম সেন্সার যুক্ত আর ক্যামেরা সেটআপের সঙ্গে LED ফ্ল্যাশও আছের। সেলফি নেওয়ার জন্য ডিভাইসের ফ্রন্টে 16MP’র ক্যামেরা দেওয়া হয়েছে। Meizu Pro 7 ফোনটিতে 3000mAh য়ের ব্যাটারি আছে, যা mCharge 3.0 ফাস্ট চার্জিং ফিচার সাপোর্ট করে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এই ডিভাইসটিতে ফ্রন্টে হোম বটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের এমবেন্ড আছে। কানেক্টিভিটির জন্য এই স্মার্টফোনটিতে 4G VoLTE, ব্লুটুথ ब्लूटूथ 4.2, GPS, Wi-Fi আর মাইক্রো USB 2.0 পোর্ট অফার করে। এই ডিভাইসে ব্ল্যাক কালারের অপশান আছে আর এটি ই-কমার্স ওয়েবসাইট Amazonয়ে 22,999টাকায় কিনতে পাওয়া যাবে।

Connect On :