Meizu Pro 7 ডুয়াল স্ক্রিনের সঙ্গে 26 জুলাই লঞ্চ হবে

Meizu Pro 7 ডুয়াল স্ক্রিনের সঙ্গে 26 জুলাই লঞ্চ হবে
HIGHLIGHTS

অনুমান করা হচ্ছে যে এই ফোনটি একটি সেকেন্ডারি কালার ডিসপ্লের সঙ্গে আসবে, যা ফোনটির ডুয়াল রেয়ার ক্যামেরার নিচে থাকবে

Meizu Pro 7 স্মার্টফোনটি 26 জুলাই লঞ্চ হবে। কোম্পানি একটি টিজারের মাধ্যমে এই ফোনটির ফিচার্সের বিষয়ে জানিয়েছে। সেই টিজার থেকে জানা গেছে যে এই ফোনটির ব্যাক সাইডে সেকেন্ডারি ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটি কালার ডিসপ্লে হবে। এই ছোট ডিসপ্লেটি ব্যাক সাইডে ক্যামেরার একদম নিচে থাকবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন  

এই ফোনটির কিছু ছবি অ্যান্ড্রয়েড অ্যাপ লিক করেছে যা এর আগের অন্যান্য লিকের মতনই। এই ফোনের ডিসপ্লের ওপর সিঙ্গেল হোম বটনের জন্য এই ফোনটি একটি আলাদা লুক পেয়েছে। এই ফোনটির রেয়ার প্যানেল যথেষ্ট ইন্টেরেস্টিং। অনুমান করা হচ্ছে এই ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত হবে। আর এই ফোনটি অ্যালুমেনিয়াম ডিজাইন যুক্ত হবে।

রিপোর্ট অনুসারে এই ফোনটিতে 5.2 ইঞ্চির প্রাইম ডিসপ্লে থাকবে। আর এই ফোনটি হয়ত মিডিয়াটেক X30 SoC চিপস্টেক যুক্ত হবে এই ফোনটির ব্যাক সাইডে 12MP’র ক্যামেরা আর ফ্রন্টে 16MP’র ক্যামেরা থাকবে। এইফ ফোনটিতে 8GB র‍্যাম আর  128GB  স্টোরেজ থাকবে। এই স্পেশিফিকেশানের সঙ্গেই এবার Meizu Pro 7 প্লাসও লঞ্চ হতে পারে যার ডিসপ্লে 5.5 ইঞ্চির হবে। এর দাম CNY 2,799 ( প্রায় Rs 26,600 ) থেকে CNY 3,799 ( প্রায় Rs 36,200 ) অব্দি হতে পারে।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo