Meizu M8c স্মার্টফোনটি লঞ্চ হল, ফেস আনলক ফিচার আর বড় ডিসপ্লের এর বড় বৈশিষ্ট্য

Meizu M8c স্মার্টফোনটি লঞ্চ হল, ফেস আনলক ফিচার আর বড় ডিসপ্লের এর বড় বৈশিষ্ট্য
HIGHLIGHTS

Meizu M8c ডিভাইসটি গত বছর লঞ্চ হওয়া Meizu M5cয়ের নেক্সট জেনারেশান

রাশিয়াতে Meizu তাদের একটি নতুন ডিভাইস লঞ্চ করে দিয়েছে, আর এই ডিভাইসটি কোম্পানির তরফে Meizu M8c নামে লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসটি গত বছর লঞ্চ হওয়া Meizu M5c য়ের নেস্ট জেনারেশান।

Meizuর এই নতুন ডিভাইসটি এই সময়ের ট্রেন্ড অনুসারে লঞ্চ করা হয়েছে, এই ফোনে 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে আর এছাড়া এতে একটি ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। তবে এই ফোনে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়নি।

Meizu M8c স্মার্টফোনটিকে রাশিয়াতে RUB 9,990 মানে প্রায় 11,000টাকায় লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসটি বেশ কিছু কালার অপশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে, এই ডিভাইসটি রেড, গোল্ড, ব্লু আর ব্ল্যাকের মতন কালারে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটি রাশিয়া ছাড়া ভারত সহ অন্য দেশেও লঞ্চ করা হবে কিনা সে বিষয়ে এখনও কিছু বলা হয়নি।

আর আমরা যদি এই ডিভাইসটির স্পেসিফিকেশানের বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এই ফোনে একটি 5.45ইঞ্চির HD+ ডিসপ্লে 1440×720 পিক্সাল 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসে কোয়াল্কমস্ন্যাপড্রাগন 425 চিপসেট আছে আর এছাড়া এতে 2GB র‍্যাম আর 16GB ইন্টারানল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়তে বাড়ানো যায়।

আর এই ফোনের ক্যামেরার বিশেয় আমরা যদি দেখি তবে দেখা যাবে যে তে ফইনে একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হেয়ছে আর এছাড়া এতে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হেয়ছে। আর এই ফোনে একটি 3,070mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে কানেক্টিভিটি অপশানে 4G LTE সাপোর্ট দেওয়া হয়েছে আর এছাড়া এতে ওয়াই-ফাই 802.11 a/b/g/n, ব্লুটুথ 4.1 আর GPS ও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo