Meizu M6s স্মার্টফোনটি 18:9 ডিসপ্লের সঙ্গে চিনে লঞ্চ হল

Meizu M6s স্মার্টফোনটি 18:9 ডিসপ্লের সঙ্গে চিনে লঞ্চ হল
HIGHLIGHTS

এই স্মার্টফোনটির ডিসপ্লেতে একটি নতুন হ্যালো প্রসেসার সেন্সিটিভ বটন দেওয়া হয়েছে, যা ইউজার্সদের ডিভাইসে নেভিগেট করার অনুমতি দেয়

Meizu চিনে তাদের লেটেস্ট ডিভাইস M6s স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। এই ফোনটি পাতলা বেজেল যুক্ত আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এই ডিভাইসটির সাইডে দেওয়া হয়েছে, যেমনটা Sony Xperia আর Razer Phone এ দেখা গেছে। এই ফোনটি “Super mBack” ফিচার যুক্ত, যা ব্যবহারকারীদের জন্য ডিসপ্লেতে বানানো একটি নতুন হ্যালো প্রসেসার সেন্সটিভিটি বটনে সোয়াইপ করে ডিভাইসকে নেগিভেট করার অনুমতি দেয়।

Meizu M6s ফোনটির দুটি ভেরিয়েন্ট আছে। একটি ভেরিয়েন্ট 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত এর দাম Yuan 999 (প্রায় 10,000টাকা)। আর অন্য ভেরিয়েন্টটি 4GBর‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত যার দাম 1,199 (প্রায় 12,000 টাকা)। এই স্মার্টফোনটি শ্যাম্পেন গোল্ড, মেট ব্ল্যাক, মুন সিলভার আর কব্লেট ব্লু কালারে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটি ভারতে কবে লঞ্চ হবে এখনও সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Meizu M6s ফোনটিতে 5.7ইঞ্চির   HD+  ডিসপ্লে 1440 × 720পিক্সাল রেজিলিউশান যুক্ত। এই স্মার্টফোনটিতে হেক্সা কোর স্যামসং Exynos 7872 চিপসেট দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটির ব্যাটারি 3000mAh এর।

Meizu M6s ফোনটিতে স্যামসং CMOS সেন্সার আর f/2.0 অ্যাপার্চারের সঙ্গে একটি 16MP’র ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ফোনটিতে 5P লেন্স দেওয়া হয়েছে আর এতে ডুয়াল টোন LED ফ্ল্যাশ আছে। এই ডিভাইসটি f/2.0 অ্যাপার্চার লেন্স যুক্ত আর এর ফ্রন্ট ক্যামেরাটি 8MP’র। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন যা অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে। আরও দেখুনঃ অ্যামাজন এই হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo