Meizu M5C এসে গেল, 3000mAh ব্যাটারির সঙ্গে

Updated on 23-May-2017
HIGHLIGHTS

Meizu M5C ব্ল্যাক, ব্লু, রেড, পিংক আর গোল্ড রঙে পাওয়া যাবে

Meizu M5C আজ বাজারে আনা হয়েছে। আপাতত এই স্মার্টফোনটি চিনে পাওয়া যাবে। এই স্মার্টফোনটি ব্ল্যাক, ব্লু, রেড আর গোল্ড রঙে পাওয়া যাবে। এখনও অব্দি কোম্পানি এই স্মার্টফোনটির দাম আর কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কিছু জানায়নি।

Meizu M5C তে Polycarbonate বডি ডিজাইন দেওয়া হয়েছে। এতে 5 ইঞ্চির HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1280×720 পিক্সাল। এতে 64- বিট কোয়াড কোর প্রসেসারও দেওয়া হয়েছে। এই প্রসেসারের কলিং স্পিড 1.3GHz। এর সঙ্গে এতে মালী T720 GPU দেওয়া হয়েছে। এতে 2GBর র‍্যাম আছে। এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজ 16GBর। স্টোরেজ কে মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে। এতে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেম আছে। এর ব্যাটারি 3000mAh। এতে AI ইঞ্জিনও দেওয়া হয়েছে যার নাম ওয়ানমাইন্ড।

আরও দেখুনঃ  পেটিএম ভারতে লঞ্চ করল পেটিএম ব্যাঙ্ক
এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপ কেমন তা এবার দেখে নেওয়া যাক।  Meizu M5C এ 8 মেগাপিক্সাল রেয়ার ক্যামেরা 4-পলিমেট লেন্সের সঙ্গে দেওয়া হয়েছে। এই ডিভাইসে 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন। এতে 4G LTE, ব্লুটুথ, ওয়াই-ফাই, GPS/AGPS আর মাইক্রো USB পোর্ট আছে। এর থিকনেস 8.3mm আর এর ওজন 135 গ্রাম।

আরও দেখুনঃ  Samsung Galaxy Wide 2 লঞ্চ হল

আরও দেখুনঃ  Oneplus 5, চারটি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

Connect On :