Meizu 16 স্মার্টফোনটিতে প্রেসার সেন্সিটিভ বটনের সঙ্গে mBack জেসচার থাকবে

Meizu 16 স্মার্টফোনটিতে প্রেসার সেন্সিটিভ বটনের সঙ্গে mBack জেসচার থাকবে
HIGHLIGHTS

Meizu 16 স্মার্টফন্ত এই প্রসেস সেন্সিটিভ বটন সোজাসুজি Meizu mBack জেসচার ইনকর্পোর্টে হবে

Meizu তাদের Meizu 16 স্মার্টফোনটি নিয়ে বেশ উৎসুক এই ফোনটিকে নিয়ে কোম্পানি অনেক হাইপ বানিয়েছে মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি কোম্পানি কোম্পানি আগস্ট মাসে লঞ্চ করতে পারে। আগের কয়েক মাসে কোমপানি ফাউন্ডার Jack Wong নিজেদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ফিচার্স একের পরে এক নিয়ে এসেছিলেন।

আর এবার জানা গেছে যে এই স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এতে একটি ফুল স্ক্রিন ডিসপ্লেও দেওয়া হবে। আর এবার কোম্পানি ফাউন্ডার একটি নতুন ফিচারের কথা বলেছেন। বলা হচ্ছে যে এই স্মার্টফোনে হোম বটন প্রেসার সেন্সিটিভি যুক্ত হবে। আর আমরা এরকম গত বছর galaxy s8 ফোনে দেখেছিলাম।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই ফিচারটির বিষয়ে বেশি খবর চিনা ওয়েবসাইট My Drivers য়ের মাধ্যমে সামনে এসেছে। আর এই খবর থেকে জানা গেছে যে এই ডিভাইসে আপনারা একটি প্রেসার সেন্সিটিভিটি হোম বটন পাবেন, আর যা মিজু mBack জেসচার ইনকরপোরেট করবে। এতে বেশ কিছু সহজ এক্সপ্লালিটি পাওয়া যাবে। আর এছাড়া আপনারা ফোনে হোম বটনে ডান আর বা দিকের জেসচার সাপোর্ট পাবেন আর যা আপনার অনেক কাজের হবে। আর এই ফিচারটি সবার আগে Meizu র অ্যাফোর্ডেবেল স্মার্টফোন Meizu M6s য়ে দেখা গেছিল।

যদি গুজবে খেয়াল রাখি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে আলাদা আলদা ভেরিয়েন্ট মানে Meizu 16 আর Meizu 16Plus য়ে লঞ্চ করা হবে। আর এই স্মার্টফোনে যথাক্রমেঃ কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এও মনে করা হচ্ছে যে এর প্রথম ভেরিয়েন্টটি মানে Meizu 16 য়ে আপনারা 6GB র‍্যাম আর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট মানে 64Gb আর 128GB পাবেন, আর এছাড়া Meizu 16 Plus য়ে আপনারা 8GB র‍্যাম আর 128GB আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট পেতে পারেন।

এই দুটি স্মার্টফোনই ফুল স্ক্রিন নচ-লেস ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই স্মার্টফোন দুটিতে যথাক্রমে 5.6ইঞ্চি আর 6.1 ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া হতে পারে। আর এছাড়া এর ছোট ভেরিয়েন্টে আপনারা 3,080mAhয়ের ব্যাটারি পাবেন আর এর বড় ভেরিয়েন্টে আপনারা একটি 3,600mAh য়ের ব্যাটারি পাবেন। তবে এখনও এই বিষয়টি জানা যায়নি যে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreo তে লঞ্চ করা হতে পারে নাকি অ্যান্ড্রয়েড নৌগাটে লঞ্চ করা হতে পারে।

নোটঃ ফিচার্ড ইমেজটি Meizu 15য়ের।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo