লিক স্ক্রিনশটে Meizu 16 য়ের জেসচার নেগিভেশান ইন্টারফেস দেখা গেল

Updated on 02-Jul-2018
HIGHLIGHTS

সম্প্রতি Meizu 16 লঞ্চ হওয়ার পরে কোন অফিসিয়াল ডেট সামনে আসেনি তবে Meizu র CEO Jack Wong সংকেত দিয়েছেন যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Meizu সম্প্রতি তাদের Meizu 16 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। একজন Weibo ইউজার্সরা সম্প্রতি স্ক্রিনশট শেয়ার করেছেন যাতে Meizu র Flyme ইন্টারফেসের বিষয়ে জানা গেছে। স্ক্রিনশটে Meizu 16 য়ের জেসচার নেগিভেশানের বিষয়ে জানা গেছে। স্ক্রিনশটে এও জানা গেছে যে Meizu 16 জেসচার নেগিভেশান আর অ্যান্ড্রয়েড নেগিভেশান যুক্ত হবে।

অ্যান্ড্রয়েড নেগিভেশানের বিষয়ে তিনটি ভার্চুয়াল বটন অ্যাক্টিভেট হবে, ব্যাক বটন, হোম বটন আর মাল্টিটাস্কিং বটন। জেসচার নেগিভেশানের কোন সোয়াইপ ব্যাবহার করা হলে ব্যাকে যেতে হবে, হোম পেজে নিজেদের করার আর অন্য কোন এক্সপিরিয়েন্স আছে। তিনটি নেগিভেশান অপশান বাছার পরে বটন দেওয়া হয়েছে আর এর জন্য মনে হচ্ছে যে এটি এক সময়ে একটি অপশান দেবে।

mBack বটন আর অ্যান্ড্রয়েড নেগিভেশান Meizu র আগের ফোনের মধ্যে দেখা যাওয়া ফিচার্স তবে জেসচার নেগিভেশান ফিচারটি নতুন হবে যা Meizu 16 য়ের সঙ্গে আসবে। আসা করা হচ্ছে যে এই নতুন ফ্ল্যাগশিও ডিভাইসে বেশ কিছু ইনোভেটিভ ফিচার্স থাকবে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 থাকবে। আর ডিভাইসের অন্য ভেরিয়েন্টটি স্ন্যাপড্র্যাগন 710 য়ের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসটি লঞ্চের অফিসিয়াল ডেটের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। কিন্তু Meizu র CEO Jack Wong সংকেত দিয়েছেন যে এই ডিভাইসটি খুব তারাত্রাই লঞ্চ করা হবে।

ভায়াঃ ইমেজ সোর্সঃ  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :