Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন দুটির রেন্ডার লিক হল

Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন দুটির রেন্ডার লিক হল
HIGHLIGHTS

Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন দুটি 8 আগস্ট লঞ্চ করা হবে

8 আগস্ট Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে। কোম্পানি ফাউন্ডার Jack Wong য়ের কারনে কয়েক মাসের মধ্যে আমরা এই স্মার্টফোনের বিষয়ে অনেক কিছু জেনেছি।  তবে এবার Meizu র সিনিয়ার ভাইস প্রেসিডেনড় Li Nan ওয়েবোতে স্মার্টফোনের রেন্ডারের ছবি শেয়ার করেছেন। আর এছারা দুটি ডিভাইসই TENAA তে দেখা গেছে, আর এর থেকে আগের স্পেক্সের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে।

রেন্ডারের এর আগের খবরের সত্যতাই দেখা গেছে। এই স্মার্টফোন দুটিতে বড় স্ক্রিন যুক্ত হওয়ার সম্ভনা আছে যা পাতলা সাইড আর নচ ছাড়া হবে। আর এই স্মার্টফোনের ব্যাকে মেটাল ফ্রেম দেওয়া হয়েছে আর একটি কার্ভড গ্লাস কোটিং দেওয়া হবে। আর একটি ছবিতে Meizu 16 Plus ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে বলে জানা গেছে।

TENAA র লিস্টিং থেকে জানা গেছে যে the Meizu 16 ফোনে 6ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসে 2,950mAh য়ের ব্যাটারি দেওয়া হবে। আর এই ডিভাইসটি MBB2Q মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এর আগের রিউমার্স অনুসারে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 710SoC আর 6GB র‍্যাম থাকবে। আর Meizu 16 Plus স্মার্টফোনে স্ন্যাপড্র্যাগন 845 SoC আর 8GB র‍্যাম থাকতে পারে। আর TENAAর লিস্টিং য়ে Meizu 16 Plus ফোনটি M892Q মডেল নম্বরের সঙ্গে লিস্টেড হতে দেখা গেছে আর জানা গেছে যে এই ডিভাইসটি 6.5 ইচনির স্ক্রিন আর 3,570mAh য়ের ব্যাটারি দেওয়া হবে।

দুটি ডিভাইসই অ্যান্ড্রয়েড ওপারেটিং সিস্টেমে কাজ করবে আর এও হতে পারে যে এই ডিভাইস দুটি Flyme OS স্ক্রিনের সঙ্গে আসবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি Meizu 15 য়ের।

Digit.in
Logo
Digit.in
Logo