Meizu 16 আর Meizu 16 Plus ফোন দুটি অফিসিয়ালি 8 আগস্ট লঞ্চ করা হবে

Updated on 02-Aug-2018
HIGHLIGHTS

Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন দুটির স্পেসিফিকেশ্না আগেই জানা গেছে আর এবার এদের স্পেক্স TENAA তে দেখা গেল

বিগত বেশ কিছু সময় ধরে বিভিন্ন লিকের পরে শেষপর্যন্ত Meizu 16 আর Meizu 16 Plus স্মার্টফোন দুটির লঞ্চের বিষয়ে জানা গেছে আর এই স্মার্টফোন দুটি অবশেষে কবে লঞ্চ করা হবে।

আপনাদের বলে রাখি যে ইন্টারনেটের বিভিন্ন খবর অনুসারে এই স্মার্টফোন দুটি অফিসিয়ালি 8 আগস্ট লঞ্চ করা হতে পারে। আর এই ডেটটি দেখে অবাক লাগার কথা কারন তার পরের দিন মানে 9 আগস্ট Samsung Galaxy Note 9 য়ের লঞ্চ হওয়ার কথা।

TENAA লিস্টিং থেকে জানা গেছে যে the Meizu 16 ফোনটিতে 6 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে আর এই ডিভাইসটি 2950mAh য়ের ব্যাটারির সঙ্গে আসবে। আর এই ডিভাইসটি MBB2Q মডেল নম্বরের সঙ্গে দেখা গেছে। আর এর আগের গুজব অনুসারে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 710 SoC আর 6GB র‍্যাম থাকবে। Meizu 16 Plus স্ন্যাপ ড্র্যাগন 845 SoC আর 8GB র‍্যামের সঙ্গে আসতে পারে।

TENAA লিস্টিং থেকে Meizu 16 Plus স্মার্টফোনের মডেল নম্বর M892Q দেখা গেছে আর জানানো হয়েছে যে এই ডিভাইসটি 6.5 ইঞ্চির স্ক্রিন আর 3,570mAh য়ের ব্যাটারি যুক্ত হবে।

দুটি ডিভাইসে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম থাকবে আর এই ডিভাইসটি Flyme OS স্কিনের সঙ্গে আসতে পারে। রেন্ডার্সে সেই বিষয়ে জানা গেছে যে এর আগেই তা জানা গেছিল। আর এই স্মার্টফোন দুটি বড় স্ক্রিন যুক্ত স্মার্টফোন হওয়ার সম্ভাবনা আছে যা পাতলা সাইড আর কোন নচ ছাড়া আসবে। স্মার্টফোনের ব্যাকে মেটাল ফ্রেম দেওয়া হয়েছে আর একটি কার্ভড গ্লাস কাটিং দেওয়া হবে। আর একটি ছবিতে Meizu 16 Plus ইন –ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আবে।

ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Connect On :