‘পপ আপ ক্যামেরা’ র সঙ্গে এই স্মার্টফোন গুলি লঞ্চ হতে পারে

‘পপ আপ ক্যামেরা’ র সঙ্গে এই স্মার্টফোন গুলি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে পপ-আপ ক্যামেরার ফোন 2018 সালেই নয় 2019 সালেও আসতে পারে, ওপ্পো আর ভিভোর যে সব লেটেস্ট ফোন আসবে তাতে এই ক্যামেরা দেখা যেতে পারে, আর এই খবর চিনের একজন টিপস্টারের তরফে দেওয়া হয়েছে

বৈশিষ্ট্য

  • এজ-টু-এজ ডিসপ্লের সঙ্গে Vivo X25 আসতে পারে
  • 2019 সালের মার্চ মাসে Oppo R19 লঞ্চ হতে পারে
  • ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে

 

পপ-আউট আর স্লাইডার-আউটের ফোন এখনও আসতে বাকি আছে। হ্যাঁ আসলে এরকমই দেখা যাচ্ছে আর তাই এমনটা বলা হয়েছে, আসলে বলা হচ্ছে যে ওপ্পো আর ভিভোর লেটেস্ট স্মার্টফোনে আপনারা পপ আউট ক্যামেরা দেখতে পাবেন। আর এমনও হতে পারে যে 2018 সালে এরকম ফোন দেখা গেছিল আর এবার এবছরও এমনটা দেখা যাবে। আর লিক অনুসারে মার্চ মাসে এই ফোন মানে পপ আউট আর স্লাইড আউট ডিজাইনের সঙ্গে আসতে পারে।

আপনাদের জানিয়ে রাখি যে এই বিষয়ে চিনের একজন টিপস্টার জানিয়েছেন। আর 2019 সালে আসতে চলা Oppo R19 আর Vivo X25 পপ আউট ক্যামেরার সঙ্গে এজ টু এজ ডিসপ্লের সঙ্গে আসতে পারে। টিপস্টার এই বিষয়ে দাবি করেছেন যে এই দুটি ডিভাইসে রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবেনা। আর এই ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে ইউজার্সরা এই ফোন পাবেন।

গত বছর পপ আউট ক্যামেরা, স্লাইডার আর ডুয়াল ডিজাইন ফোন আছে যা নচ যুক্ত। আর এবার হয়ত কোম্পানি নচ ছাড়া ফুল ডিসপ্লের ফোন আনতে পারে। আর এ থেকে জানা গেছে যে এই ফোন দুটি হয়ত OLED ডিসপ্লের সঙ্গে আসতে পারে।

টিপস্টার অনুসারে Oppo R19 আর Vivo X25 ফোনের ফ্যাক্ট্রি মডেল ডেটা নির্ভর। আর এদের পপ আপ ক্যামেরা ডিজাইনের বিষয়ে কিছু বলা হয়নি। Oppo র ফোনে ক্যামেরা ইউনিট টপ প্যানেলের মধ্যে থাকবে আর সেখানে Vivo র ক্যামেরা টপ প্যানেলে একটু ডান দিকে ওপরের দিকে স্লাইড থাকবে। আর আপনাদের বলে রাখি যে 2018 সালে ওপ্পো তাদের Find X ফোনের স্লাইড আউট ক্যামেরা ডিজাইন দিয়েছে। আর এবার এই ডিভাইসের বাকি সেন্সারের জায়গাও পাওয়া যাচ্ছে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit.in
Logo
Digit.in
Logo