অসাধারন এই ডিজাইনের সঙ্গে লঞ্চ হতে পারে Apple য়ের 6.1ইঞ্চির LCD ডিসপ্লে যুক্ত iPhone

Updated on 25-Jun-2018
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি Apple iPhone X য়ের ছোট ভেরিয়েন্ট হিসাবে লঞ্চ করা হতে পারে

মনে করা হচ্ছে যে এই বছরের সেপ্টেম্বর মাসে অ্যাপেল তাদের তিনটি নতুন iPhone লঞ্চ করতে পারে। আর এখন সম্প্রতি এটা জানা যাচ্ছে তা নয়। এই ফোনটিকে নিয়ে খবর iPhone X লঞ্চ হওয়ার সময় থেকেই শোনা গেছিল, এও বলা যায় যে কোম্প[আনি এই স্মার্ট ফোনটিগুলি ওপর কাজ করছে। আর এই তিনটি iPhone এক নিয়ে  এও  বলা হচ্ছে যে এগুলি অ্যাফর্ডেবেল দামে লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসে একটি 6.1ইঞ্চির LCD ডিসপ্লে থাকতে পারে। আর এছাড়া এন্য দুটিতে OLED ডিসপ্লে দেখা গেছে।

BGR.Com য়ের মাধ্যেম একটি নতুন খবর পাওয়া গেছে যে তারা Ghostek ক্যাসমেয়াক্রের মাধ্যমে ইন্টারনেটে দেখা গেছে। এই লিক থেকে জানা গেছে যে এই ডিভাইসটি কম দামে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ডিভাইসে iPHone X য়ের মতন মিল রাখা হবে, আর এতে এজ-টি-এজ ডিসপ্লে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এতে আপনারা একটি নচ ডিজাইন পাবেন, আর এরতে ফোনে ফ্রন্ট ক্যামেরার যায়গা দেওয়া হবে। আর এর সঙ্গে আপনি Face ID সেন্সারও পাবেন।

এই ডিভাইসটিকে এই জন্যও সস্তা বলা হচ্ছে কারন এতে OLED ডিসপ্লের যায়গায় একটি LCD ডিসপ্লে দেওয়া জবে। আর এই ফোনে আপনারা একটি 6.1ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এছাড়া এই ফোনে 3D টাচ সাপোর্টও পাওয়া যাবেনা, যাতে এই ডিভাইসটিকে সস্তা করা যায়।

যেমনটা আমরা iPhone X য়ের একটি 4GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হয়েছে যা এই ডিভাইসকে স্মুথ চালাতে সাহায্য করে। আর এছাড়া এই সস্তা ভেরিয়েন্টে 3GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া নতুন ফোনে সিঙ্গেল রেয়ার ক্যামেরা থাকবে বলে শোনা গেছে। তবে এর অন্য মডেলে ডুয়াল ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হবে। আর এই খবরটি এখনই সম্পূর্ণ ভাবে বিশ্বাস করার মতন কোন প্রমান পাওয়া যায়নি।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

 

Connect On :