Samsung Galaxy Note 10 য়ের 5G ভার্সান লঞ্চ করা হবে

Samsung Galaxy Note 10 য়ের 5G ভার্সান লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Samsung য়ের পরবর্তী Galaxy Note 10 ফোনের বিষয়ে জানা গেছে যে এই ফোনটি 5G ভার্সানে লঞ্চ করা হতে পারে

স্যামসাং এক্সিয়ন্স চিপসেটের মধ্যমে চলা তাদের S10 সিরিজের ফোনের জন্য কর্নেল সোর্স কোড পাবলিশ করেছি। XDA Developers অনুসারে এই Galaxy Note 10 ফোনটি 5G ভার্সানে আসতে পারে। আর এর থেকে বেশি বেঞ্চমার্কের কোম্পানি 5G S10 য়ও এর পরে নিয়ে আসতে পারে, আর এবার খবর পাওয়া যাচ্ছে যে কোম্পানি তাদের Note 10 ফোনটি নিয়ে আসার তোড়জোড় করছে।

এটা খেয়াল রাখতে হবে যে এখন শুধু একটি অনুমান হিসাবে এটি বলা হচ্ছে আর কয়েক মাস আগে জানা গেছিল যে Nota 10 ফোনটি davinic কোডনেমে পরিচিত। আর S10 ফোনের কর্নেল সোর্স কোডনেম  "davinci5G"  বলা হয়েছে। আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি note 10 হতে পারে।

আপনাদের মনে করিয়ে রাখি যে Galaxy S10e ফোনটির জন্য beyond0, Galaxy S10 য়ের জন্য beyond1, Galaxy S10+য়ের জন্য beyond2 আর Galaxy S10 5G কোড নেম দেওয়া হয়েছে।

আর এছাড়া সোর্স কোডে luge কোডনেমও রাখা হয়েছে। আর এই প্রোটোটাইপ ফোল্ডেবেল ফোন হবে বলে মনে করা হচ্ছে আর এটি Galaxy Fold ফোনের মতন নয়। কারন এতে winner কোড নেম দেওয়া হয়েছে। luge কোডনেমে কোম্পানি একটি অন্য ফোল্ডেবেল স্মার্টফোনের জন্য আসতে পারে যার ওপর কোম্পানি এখন কাজ করছে।

Galaxy Note 10 য়ের বিষয়ে জানা গেছে যে এই ডিভাইসটি চারটি রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে আর এতে 6.66 ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর লঞ্চ ডেট যত সামনে আসছে আশা করা হচ্ছে যে এই ফোনের বিষয়ে আরও অনেক লিক আর গুজব জানা যাবে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo