Nokia 3.1 Plus ফোনটি খুব তাড়াতাড়ি নতুন অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেতে পারে

Nokia 3.1 Plus ফোনটি খুব তাড়াতাড়ি নতুন অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেতে পারে
HIGHLIGHTS

Nokia 3.1 Plus ফোনটি গিকবেঞ্চে অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে দেখা গেছে আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি নতুন আপডেট পাবে

Nokia 3.1 Plus ফোনটি গিকবেঞ্চে তিন বার দেখা গেছে আর তিনবারই এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে দেখা গেছে। আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি নতুন আপডেট পাবে। আর একটি লিস্ট থেকে জানা গেছে যে Nokia 3.1 Plus ফোনটি সিঙ্গেল কোর টেস্টে 834 আর মাল্টি কোর টেস্টে 3,520 স্কোর পেয়েছে। আর অণু দুটি লিস্টিংয়েও এই ফোনটি একই স্কোর করেছে।

সম্প্রতি ভারতে Nokia 3.1 Plus ফোনটির দাম কমেছে আর এই ফোনের 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম হয়েছে 9,999 টাকা। আর এই ফোনটি 2018 সালের অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল।

এই Nokia ফোনে আপনারা একটি 6 ইঞ্চির HD+ IPS ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে মিডিয়াটেক হেলিও P22 অক্টা কোর প্রসেসার যুক্ত আর এই ফোনে দুটি আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট আছে। আর এই ফোনটি 2GB র‍্যামের সঙ্গে 16GB স্টোরেজ আর 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে আলাদা এসডি কার্ডের স্লট দেওয়া হয়েছে।

এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13+5MP র ক্যামেরা আছে আর এই ফোনের ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে। এই নোকিয়া ফোনটিতে একটি 3,500mAH য়ের ব্যাটারি আছে।  

Digit.in
Logo
Digit.in
Logo