Google Pixel 3 স্মার্টফোনটিতে ন চ ডিসপ্লে থাকবে না

Google Pixel 3 স্মার্টফোনটিতে ন চ ডিসপ্লে থাকবে না
HIGHLIGHTS

সার্চ ডিজাইন অ্যান্ড্রয়েড P তে নিজের নচ ফাঙ্কশানিলিটি রেখেছে

প্রায় সব স্মার্টফোন তৈরির কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে আর এবার গুগল য়ের পরবর্তী পিক্সাল লাইনাপে আছে। আর সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে গুগল 2019সালের জন্য স্ন্যাপড্র্যাগন 710 তৈরি করছে।

বিখ্যাত লিকার Steve H টুইট করে নতুন পরবর্তী ডিভাইসের বিষয়ে জানান। তার সোর্স অনুসারে Pixel 3 তে 5.5 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর সেখানে Pixel 3XLয়ে 6.2ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর টপে একটি নচ থাকবে।

সাধারনত গুগল নিজেদের ফোন অক্টোবড় মাসের প্রথমে লঞ্চ করে কিন্তু এই বছরে মনে করা হচ্ছে যে কোম্পানি কিছু আলাদা করতে পারে। আগের লিক ছবিতে গ্লাস প্যানেলের বিষয়ে জানা গেছিল। আর এই ছবির ফ্রন্টে থাকা স্টিরিও স্পিকার্সের বিষয়েও জানা গেছিল।

লঞ্চের সময়ে এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 845চিপসেট আর অ্যান্ড্রয়েড P যুক্ত হতে পারে। আর এই সময়ে জানা গেছে যে গুগল ডুয়াল বা ট্রিপেল ক্যামেরা আনবে যা একটি সেন্সারের সঙ্গে ইউনিক ইমেজ প্রসেসিং অফার করবে।

অবাক করার মতন ব্যাপার এই যে গুগল তাদের স্মার্টফোনে নচ ডিজাইন রাখেনি, কারন সার্জ ডিয়ান্ট অ্যান্ড্রয়েড P তে নিজের নচ ফাঙ্কশানলিটি নিয়ে এসেছে।

অন্য একটি রিপোর্টে জানা গেছে যে গুগল FIH মোবাইলের সঙ্গে নিজে Pixel 3 স্মার্টফোন আনবে। FIH মোবাইল FoXconn য়ের সহযোগি কোম্পানি। এর আগে LG, Huawei আর HTC একসঙ্গে কোম্পানির ডিজাইন বানিয়েছিল।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo