REDMI তাদের ফ্ল্যাগশিপ ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে

REDMI তাদের ফ্ল্যাগশিপ ফোনে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে
HIGHLIGHTS

পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোন হবে

কম দামে লঞ্চ করা হতে পারে

Redmi খুব তাড়াতাড়ি তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করবে আর চিনের কোম্পানি তাদের পরবর্তী রেডমি ফোনের টিজার নিয়ে এসেছে। টিজার থেকে জানা গেছে যে এই পরবর্তী ডিভাইসটি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে।

নতুন ভিডিও টিজারে  “Avengers: Endgame” সিনেমার সিনের সঙ্গে সম্প্রতি লঞ্চ হওয়া কিছু রেডমি ফোন দেখা গেছে। আর এই ভিডিওতে শেষে রেডমির ফোনের নচ ডিসপ্লে ডিজাইন আর পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে দেখা গেছে। রেডমি ফোনের টিজারে ফ্ল্যাগশিপ শব্দ ব্যাবহার করা হয়েছে তবে এখনও এই ডিভাইসের আসল নামের বিষয়ে কিছু জানা যায়নি।

এই রেডমি ফোনে পপ আপ সেলফি ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 855 থাকতে পারে। আর এই বিষয়ে বেশ কিছু গুজব সামনে আসছে সেখানে বলা হয়েছে 8GB র‍্যাম, 128GB ইনবিল্ট স্টোরেজ, 32মেগাপিক্সলাএর সেলফি ক্যামেরা, 48+8+13 মেগাপিক্সালের ট্রিপেল ক্যামেরা, NFC, 3.5 mm অডিও জ্যাক আর 6.39 ইঞ্চির ডিসপ্লে থাকবে। আর এই ফোনের বিষয়ে কিছু সূত্র অনুসারে খবর থেকে জানা গেছে যে ডিভাইসে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। Redmi র জেনারেল ম্যানেজার  Lu Weibing দাবি করেছেন যে Redmi SD855 ভাল পার্ফর্মেন্স, ভাল ক্যামেরা আর হাই স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে সস্তায় আসবে।

আমরা যদি কিছু গুজব কে সত্যি বলে মনে করি তবে স্ন্যাপড্র্যাগন 730 SoC রসঙ্গে আসবে আর এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ডিভাইসটি নচ যুক্ত স্ক্রিন হবে আর ফোনের ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর আশা করা হচ্ছে যে ফোনে 48+8+13 মেগাপিক্সালের ট্রিপেল ক্যামেরা আছে। আর এই ফোনে গত সপ্তাহের Xiaomi India র ম্যানেজিং ডায়রেক্টার মনু কুমার জৈন টিজ করেন। আর সেখানে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 730 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবে। আর এই ফোনের বিষয়ে আর কিছু জানান নি।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo