iPhone 13 কিনতে চান? Flipkart Big Saving Days Sale দিচ্ছে দারুন সুযোগ, দেখুন অফার

iPhone 13 কিনতে চান? Flipkart Big Saving Days Sale দিচ্ছে দারুন সুযোগ, দেখুন অফার
HIGHLIGHTS

Flipkart-এ চলছে Flipkart Big Saving Days Sale

আগামী 21 ডিসেম্বর পর্যন্ত এই সেল চলবে

এই অনলাইন সেল চলাকালীন বিভিন্ন প্রোডাক্টের দাম কমতে বা বাড়তে পারে, এমনকি প্রোডাক্টও আউট অফ স্টক হয়ে যেতে পারে

Flipkart, ভারতের অন্যতম জনপ্রিয় E-Commerce সাইট আরও একটি সেল নিয়ে হাজির হয়ে গিয়েছে।  বর্তমানে এখানে Flipkart Big Saving Days Sale চলছে। আগামী 21 ডিসেম্বর পর্যন্ত এই সেলটি চলবে। এখানে গ্রাহকরা বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসের উপর দুর্দান্ত সব অফার পেয়ে যাবেন, সঙ্গে মিলবে একাধিক ব্যাংকের অফারও। Apple এর বিভিন্ন প্রোডাক্টের উপর এই সেলে মিলছে দুরন্ত সব ছাড়। iPhone এর বিভিন্ন মডেল, Airpods এর উপর দারুন সব ছাড় মিলছে এই সেলে। iPhone, Airpods 2nd জেনারেশনের উপর আকর্ষণীয় ছাড় রয়েছে। SBI এবং Kotak ব্যাংকের গ্রাহকরা পেয়ে যাবেন অতিরিক্ত ছাড়। তবে হ্যাঁ মনে রাখবেন সেল চলাকালীন কিন্তু প্রোডাক্টের দাম বাড়তে বা কমতে পারে। এমনকি চাহিদার উপর নির্ভর করে সেটা আউট অফ স্টক হয়ে যেতে পারে। 

iPhone 13 এর উপর এই সেলে কেমন ছাড় মিলছে? 

Apple -এর অন্যতম Flagship ফোন হল এই iPhone 13। এই ফোনের আসল দাম 69,900 টাকা। কিন্তু এখন এই সেলে এই ফোনটি গ্রাহকরা মাত্র 63,999 টাকায় পেয়ে যাবেন। ছয়টা রঙে উপলব্ধ আছে এই ফোন। এক রঙগুলো হল: লাল, নীল, অলিভ গ্রিন, হোয়াইট, পিঙ্ক, এবং কালো। এছাড়া যাঁরা SBI এর যে কোনও কার্ড ব্যবহার করবেন, ডেবিট বা ক্রেডিট কার্ড কিংবা HDFC Bank -এর ডেবিট কার্ড ব্যবহার করে এই ফোন Non EMI transaction করে কেনেন তাহলে মিলবে 1000 টাকার ছাড়। অন্যদিকে Axis Bank এর গ্রাহকরা পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক অফার। ।

অর্থাৎ সমস্ত ছাড় ইত্যাদি নিয়ে গ্রাহকরা এই ফোন মাত্র 62,999 টাকায় পেয়ে যাবেন গ্রাহকরা। এছাড়া যদি তাঁরা এক্সচেঞ্জ অফার গ্রহণ করেন তাহলে তাঁরা পেয়ে যাবেন আরও অতিরিক্ত ছাড়। যদিও মনে রাখবেন আপনার পুরনো ফোনের অবস্থার উপর আপনি এই ছাড় পাবেন। 
আপনি যদি কনফিউসড থাকেন যে কোন ফোন কিনবেন iPhone 13 নাকি 14 তাহলে বলি এই দুটো ফোনের ডিজাইন সহ একাধিক ফিচার একদম এক। তবে iPhone 14 এর সাহায্যে একটু ভালো ছবি ওঠে তার ক্যামেরার কারণে, একই সঙ্গে একটু ভালো ব্যাটারি লাইফ দেয়। এবং এখানে এক বছরের অতিরিক্ত সফটওয়্যার আপডেট পেয়ে যাবেন। তবে এই জিনিসগুলো ছাড় আইফোন 13 যদি বিচার করেন সেটাও কিন্তু মন্দ নয়। 

iPhone 13 and Airpodes at Flipkart big saving days Sale

Airpods এর উপরে মিলবে কেমন ছাড়?

Apple -এর AirPods এর উপরেও মিলবে দারুন ছাড়। Airpods 2nd জেনারেশনের উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। অন্যদিকে Airpods 3 কিন্তু বেশি ভালো পারফর্ম করবে 2nd জেনারেশন Airpods এর তুলনায়। আপনার যদি আইফোন বা Mac এর ডিভাইস থেকে থাকে তাহলে Apple TWS Earbuds ব্যবহার করতে পারেন। দারুন কানেকটিভিটি সহ ব্যাপক এক্সপিরিয়েন্স অর্জন করতে পারবেন। 

তবে Airpods 2nd জেনারেশনে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশনের সুবিধা মিলবে না। তবে ভালো অডিও কোয়ালিটি পেয়ে যাবেন। এই Airpodsগুলোর আসল দাম 14,100। কিন্তু এখন এই সেলে এগুলো মাত্র 8,999 টাকায় পাওয়া যাচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo