রিয়েলমি ফ্য়ানদের জন্য় খারাপ খবর, অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেল Realme Narzo 10 এবং Narzo 10A লঞ্চ

রিয়েলমি ফ্য়ানদের জন্য় খারাপ খবর, অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে গেল Realme Narzo 10 এবং Narzo 10A লঞ্চ
HIGHLIGHTS

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে অনির্দিষ্ট সময়ের জন্য নারজো সিরিজ লঞ্চ পিছিয়ে দেওয়া হয়েছে

এই ফোনে মিডিয়াটেক হেলিও জি ৮০ চিপ ব্যবহার হয়েছে

২০ এপ্রিল গোটা দেশে ই-কমার্স ডেলিভারি শুরু হওয়ার ঘোষণা করেছিল স্বরাষ্ট্রমন্ত্রক

স্মার্টফোন কোম্পানি রিয়েলমি নিজের আগামী ফোনের লঞ্চ বাতিল করে বলে জানিয়েছে। মার্চে লঞ্চ হওয়ার কথা ছিল রিয়েলমি নারজো ১০ ও রিয়েলমি নারজো ১০এ। কিন্তু লকডাউনের কারণে এই ফোন লঞ্চ বাতিল করতে বাধ্য হয়েছিল রিয়েলমি ।

২০ এপ্রিল গোটা দেশে ই-কমার্স ডেলিভারি শুরু হওয়ার ঘোষণা করেছিল স্বরাষ্ট্রমন্ত্রক। এর পরে ২১ এপ্রিল নারজো সিরিজ লঞ্চের ঘোষণা করেছিল রিয়েলমি। এর পরেই রিয়েলমি নারজো ১০ ও রিয়েলমি নারজো ১০এ লঞ্চ অনির্দিষ্ট সময়ের জন্য পিছিয়ে দিয়েছে কোম্পানিটি। স্বরাষ্ট্রমন্ত্রকের লকডাউন শিথিলতা নিয়ে মন্তব্য আসার পর কোম্পানি এই সিরিজ লঞ্চ আপাতত স্থগিত রেখেছে।

সম্প্রতি টুইটারে কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে অনির্দিষ্ট সময়ের জন্য নারজো সিরিজ লঞ্চ পিছিয়ে দেওয়া হয়েছে। ভারতে রিয়েলমি প্রধান মাধব শেঠ জানিয়েছেন, “আমি জানি আপনারা নারজো সিরিজের জন্য অপেক্ষা করে রয়েছেন। কিন্তু সম্প্রতি সরকারের তরফ থেকে অত্যাবশ্যকীয় নয় এমন সব জিনিস ডেলিভারিতে নিষেধাজ্ঞা জারি হওয়ার কারণে লঞ্চ পিছিয়ে দিয়েছি।”

রিয়েলমি নারজো ১০ ও রিয়েলমি নারজো ১০এ তে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সম্প্রতি মায়ানমারে লঞ্চ হয়েছিল রিয়েলমি ৬আই। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি ৮০ চিপ ব্যবহার হয়েছে। ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। সেই ফোনের নাম বদলে ভারতে নারজো ১০ লঞ্চ করতে পারে রিয়েলমি । এছাড়াও থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল রিয়েলমি সি৩। ভারতে এই ফোনের নাম বদলে আসতে পারে নারজো ১০এ ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo