REDMI 8A ফোনটির স্পেক্স আর লাইভ ইমেজ দেখা গেছে

Updated on 20-Aug-2019
HIGHLIGHTS

Redmi 8A ফোনের স্পেক্স জানা গেছে

ফোনে ডট নচ ডিসপ্লে থাকবে

ফোনটির মডেল নাম্বার M1908C3IC

এবার Redmi 8A ফোনের লিক আসা শুরু করেছে। আর এই ফোনটি একটি বাজেট সেগমেন্টের ফোন হিসাবে আসবে। আর এই ফোনটি এবার Redmi 7A ফোনের পরবর্তী জেনারেশানের ফোন হিসাবে আসবে। আর এই ফোনটি প্রথমে TENAA তে দেখা গেছে। আর এই ফোনটি মানে Redmi 8A ফোনটি এই সিরিজের প্রথম ফোন হবে যা ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা ডট নচ ডিসপ্লে পাবেন। আর ফোনের ব্যাক সাইডে গ্লাস লেয়ার প্রোটেকশান থাকতে পারে।

Redmi 8A ফোনের লিক থেকে দেখা গেছে এই ফোনটি লাল রঙের আর এর ব্যাক সাইডে ব্ল্যাক স্ট্রিপ দেখা গেছে আর সেখানে ফোনের ডুয়াল ক্যামেরা, ফিঙ্গাররপিন্ট স্ক্যানার আর রেডমির লোগো দেখা গেছে। আর এই ফোনের ক্যামেরার সঙ্গে একটি LED ফ্ল্যাশও দেখা গেছে। আর এই ফোনে আপনারা ছোট কাট পাবেন সেখানে সেলফি ক্যামেরা থাকবে। ফোনটির মডেল নাম্বার M1908C3IC। আর এই ফোনের চিনা রেগুলেটারি সাইটের লিস্টিংয়ে ব্ল্যাক শেডের রঙে দেখা গেছে।

আর এর সঙ্গে এই লিক ইমেজ থেকে জানা গেছে যে Redmi 8A ফোনটিতে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 9.7.11 থাকবে। আর এই ফোনে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 439 প্রসেসার থাকবে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পেতে পারেন। ফোনের ডিসপ্লে 6.2 ইঞ্চির আর ফোনে 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

আর এই Redmi 8A ফোনের বিষয়ে মানে এই ফোনের লঞ্চ ডেটের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। তবে এই ফোনের লিক থেকে মনে হচ্ছে যে ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

ভায়াঃ

Connect On :