OnePlus 7 ফোনটির লাইভ ছবি দেখা গেছে, এট একটি স্লাইডার ফোন হবে!

Updated on 14-Jan-2019
HIGHLIGHTS

OnePlus 7 ফোনটি কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন হবে যার ছবি প্রথমবার লাইভ দেখা গেছে, আর এই স্মার্টফোনটি এই বছর মে বা জুন মাসে লঞ্চ করা হতে পারে

OnePlus 7 ফোনটি এই বছরের মে বা জুন মাসে লঞ্চ করা হতে পারে তবে এই স্মার্টফোনটির লাইভ ছবি দেখা গেছে যা থেকে, অনুমান করা হচ্ছে যে এই নতুন ফোনটি একটি ফ্ল্যাগশিপ ডিজাইনের সঙ্গে আসবে।

OnePlus 7 ফোনটি একটি ইন্ডাস্ট্রিয়াল কেসে One Plus 6T র সঙ্গে দেখা গেছে। ছবিতে এই ডিভাইসের প্রথম বেজেল ডিজাইন দকেহা গেছে আর আমরা শুধু এই ছবি দেখে এটা বলতে পারব না যে এটি OnePlus 6 য়ের থেকে বেশি কম বেজেলের সঙ্গে আসবে। তবে এই ডিভাইসের টপে কোন নচ দেওয়া হয়নি আর Oneplus 6T র থেকে এর স্পিকারের সাইজ ছোট।

https://twitter.com/xiaovai77/status/1083941073217417217?ref_src=twsrc%5Etfw

আর এই ছবিতে ডিভাইসের নীচের দিকে রডিজাইন দেখা যায়নি আর এর জন্য এটা বলা মুস্কিল যে এই ডিভাইসের  নীচে কেমন বেজেল আছে আর এটি পাতলা কিনা।

আর এই ছবিতে নচ না দেখা যাওয়ার ফলে আশা করা হচ্ছে যে OnePlus 7 ফোনটি একটি স্লাইডার ফোন হবে। তবে এটা বলা যাচ্ছে না যে এটি মেকানিকাল স্লাইডের হবে নাকি মোটরাইজ।

OnePlus 7 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার আছে আর এর আলাদা আলাদা র‍্যাম স্টোরেজ অপশান থাকবে বলে মনে করা হচ্ছে। আর এর সঙ্গে সম্ভবত এই ডিভাইসটি Warp Charge 30 র সঙ্গে লঞ্চ করা হবে যা One Plus 6T McLaren Edition য়ে দেখা গেছিল।

Connect On :