LG X5 (2018), স্মার্টফোন দক্ষিণ কোরিয়াতে 4,500mAhয়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ হল

Updated on 20-Jun-2018
HIGHLIGHTS

LG, তাদের LG X5 স্মার্টফোনটি 2016সালে লঞ্চ করেছিল আর এই সময়ে এই স্মার্টফোনের স্পেক্স শিট তেমন বিশেষ কিছু মনে হয়নি, আর এছাড়া এই বছরে এই ডিভাইসটি একটি ভাল ব্যাটারিও দেওয়া হয়নি

LG, তাদের LG X5 স্মার্টফোনটি 2016সালে লঞ্চ করেছিল আর এই সময়ে এই স্মার্টফোনের স্পেক্স শিট তেমন বিশেষ কিছু মনে হয়নি, আর এছাড়া এই বছরে এই ডিভাইসটি একটি ভাল ব্যাটারিও দেওয়া হয়নি। আর এবার এই ডিভাইসটি কোম্পানি দক্ষিণ কোরিয়াতে লঞ্চ করেছে। আর এবার এর দামও আলাদা রাখা হয়েছে। এই ডিভাইসটি সেখানে 330ডলার মানে প্রায় 22,455টাকায় লঞ্চ করা হয়েছে। আসলে এই ফোনটির দাম এর থেকে বেশি কম রাখা সম্ভবনা। LG X5(2018) স্মার্টফোনটিকে আপনারা মরোক্কান ব্লু কালারে কিনতে পারবেন।

এই ডিভাইসের একটি বড় পরিবর্তন দেখতে চাইলে এই ডিভাইসের বেশ কিছু বড় পরিবর্তন দেখা যাবে। এই ফোনটি বেশি প্রিমিয়াম দেখতে করা হয়েছে। আর এই ফোনটি 5.5ইঞ্চির স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছে, তবে এই ডিভাসিএর স্পেক্সের বিষয়ে দেখা যাক দেখা যাবে যে এই ডিভাইসে আগের ডিভাইসের তুলনায় কিছু নতুন স্পেক্স দেওয়া হয়েছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে কথা বললে দেখা যাবে যে এতে আপনারা একটি নতুন অক্টা-কোর মিডিয়াটেক প্রসেসার পাবেন আর এর সঙ্গে এতে একটি 5.5 ইঞ্চির স্ক্রিন দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ 32GB আর এর র‍্যামে কোন পরিবর্তন করা হয়নি। এই ফোনে র‍্যাম 2GB রাখা হয়েছে।

এই ডিভাইসে ক্যামেরার দিকে কোন পরিবর্তন দেখা যায়নি। এর মানে এই ডিভাইসে আপনারা 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা পাবেন আর এর সঙ্গে থাকেব একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo আছে আর এর ব্যাটারি 4,500mAhয়ের আর সেখানে এই ফোনে আগে ব্যাটারি ছিল 2,800mAH।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :