LG র নতুন স্মার্টফোন POLED ডিসপ্লে আর এই অসাধারন জিনিসের সঙ্গে দেখা গেছে

Updated on 09-Aug-2018
HIGHLIGHTS

‘judypn’ কোডনেমের সঙ্গে LG র নতুন ডিভাইস স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে অনলাইনে দেখা গেছে, কিন্তু এটি LG V40 ThinQ কিনা তা জানা যায়নি

LG তাদের আরও একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে পারে, যা এর আগের রিপোর্টেও জানা গেছিল, যে, পাঁচটি ক্যামেরা সেটআপের সঙ্গে LG V40 ThinQ স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এবার XDA Devlopers য়ের রিপোর্ট অনুসারে LG র একটি নতুন ডিভাইসের ওপর কাজ করছে আর যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে অনলাইনে দেখা গেছে। তবে এখনও নিশ্চিত ভাবে এটা বলা যায় না যে এই ডিভাইসটি LG V40 ThinQ ই হবে কিনা। আর এই ডিভাইসের কোডনেম judypn।

Judypn বেস কোডনেমের Judyর বিস্তার। LG V35 ThinQ আর LG G7 ThinQ স্মার্টফোন দুটি যথাক্রমে judyp আর judyln কোডনেমের সঙ্গে দেখা গেছিল। আর এর আগের ফোনে হয় POLED ডিসপ্লে ছিল যা নচ ডিসপ্লে কিন্তু judypn দুটিই ছিল।

এর ফার্মওয়্যার ফাইল অনুসারে ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর যা দুটি সেন্সার অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত হবে। কিন্তু আগের রিপোর্ট অনুসারে দেখা গেছে যে LG V40 ThinQ স্মার্টফোনে মোট পাঁচটি ক্যামেরা থাকবে যার মধ্যে ফ্রন্টের ক্যামেরা 3D ফেসিয়াল রেকগজেশান যুক্ত হবে। বিখ্যাত টিপস্টার Evan Blass য়ের টুইট দেখলে দেখা যাবে যে V40 ThingQ কে storm কোডনেম দেওয়া হয়েছে।

https://twitter.com/evleaks/status/987151790889193472?ref_src=twsrc%5Etfw

আর এখন এটা জানা যায়নি যে নতুন LG ‘judypan “ ফোন V40 ThinQ কিনা। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট , POLED ডিসপ্লে যুক্ত হবে আর ডিসপ্লের টপে একটি নচ থাকবে আর এটি একটি 1440×3120 পিক্সাল রেজিলিউউশানের ডিসপ্লে হবে। ডিভাইসে 3,300mAh য়ের ব্যাটারি থাকবে আর এটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে।

Connect On :