LG V35, X2 আর X5 স্মার্টফোন সহ মোট ৫টি স্মার্টফোন লঞ্চ করতে পারে

LG V35, X2 আর  X5 স্মার্টফোন সহ মোট ৫টি স্মার্টফোন লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

LG সম্প্রতি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন LG G7 ThinQ লঞ্চ করেছে আর এবার কোম্পানি তাদের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে

সম্প্রতি LG  তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Lg G7 লঞ্চ করেছিল, আর এবার কোম্পানি তাদের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করার তোড়জোড় করছে। মনে করা হচ্ছে যে কোম্পানির তরফে তাদের আরও ৫টি স্মার্টফোন যা লো এন্ডের তা লঞ্চ করা হতে পারে, আর এই স্মার্টফোন গুলি পরের মাসে কোরিয়াতে লঞ্চ করা হবে বলে খবর পাওয়া যাচ্ছে। আর আমরা যদি ETNews য়ের বিষয়ে বলি তবে LG র সঙ্গে সঙ্গে দক্ষিণ কোরিয়ার অন্য তিনটি স্মার্টফোনের কোম্পানিও ৫টি স্মার্টফোন জুন মাসে লঞ্চ করতে পারে। আর এই পরবর্তী স্মার্টফোন গুলির মধ্যে LG V35, LG Q7+, LG X2 আর LG  X5 স্মার্টফোনটি আছে।

আর আমরা যদি এই স্মার্ট ফোন গুলির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে LG V35 স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছে যে এটি একটি প্রিমিয়াম ডিজাইনের স্মার্টফোন হবে আর এটি LG G7 ThinnQয়ের মতন স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার ছাড়া 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হতে পারে, আর এর সঙ্গে এই ডিভাইসে একটি 6ইঞ্চির নচের সঙ্গে OLED ফুলভিজান ডিসপ্লে যুক্ত একটি QHD+ স্ক্রিন থাকবে।

আর এছাড়া LG Q7 স্মার্টফোন আর LG Q7+ স্মার্টফোনটিকে সম্প্রতি Quasi-Premium Q7 aur Q7 স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে, আর এই স্মার্টফোন দুটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 450 পাবেন। আর এর সঙ্গে ফোনে যথাক্রমেঃ 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন।

 আর অন্য দুটি স্মার্টফোন মানে LG X2 আর LG X5 য়ের বিষয়ে আমারা যদি কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইস দুটি আসলে এন্ট্রি লেভেলের স্মার্টফোন। X5 স্মার্টফোনটিতে একটি 4000mAhয়ের ব্যাটারি ফাস্ট চার্জিংয়ের সঙ্গে আছে আর এছাড়া এতে একটি 5.5ইঞ্চির ডিসপ্লে ছাড়া মিডিয়াটেক MT6750 চিপসেট আছে। আর আপনারা যদি X2 ফোনটি র বিষয়ে কথা বলেন তবে এতে স্ন্যাপড্র্যাগন 425 চিপসেটের সঙ্গে 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে।

Digit.in
Logo
Digit.in
Logo