LG, LG U+ নামের একটি ড্রোন মোবাইল ফোন আনছে

Updated on 08-Nov-2017
HIGHLIGHTS

এলজি প্রথম ড্রোন ফোন লঞ্চ করবে যার নাম LG U+

বর্তমান বিশ্বের এই প্রযুক্তির জগত সবসময়ই কোন না কোন ভাবে এগিয়ে চলেছে। আর সেই এগিয়ে যাওয়াতেই নতুন এক প্রযুক্তি নিয়ে এসছে এলজি। কারন তারা এবার ফোন আর ড্রোনকে একত্রে নিয়ে আসছে। হ্যাঁ ঠিকই শুনছেন ড্রোন ফোন আনছে এলজি।
 
এলজি প্রথম ড্রোন ফোন লঞ্চ করবে যার নাম LG U+। এখনকার এই আধুনিক যুগে এরকম একটি ফোনেরই অভাব ছিল যেন। সেই অভাব পূরণ করতেই এলজির ড্রোন ফোনের আবির্ভাব। হ্যাঁ এলজি সত্যি সত্যিই প্রথম ড্রোন ফোন নিয়ে আসছে। এই ফোনটি এখন পাওয়া না গেলেও এটা বলাই যায় এটি একটি নতুন ধরনের ফোন। কোম্পানি তাদের টুইন ওয়ান ড্রোন ফোনের নতুন প্রোজেক্টের কথা ঘোষনা করেছে।
 
ড্রোন ক্যামেরাও এখন বিভিন্ন কাজেও ব্যবহার করা হয়। আর এখন এই নতুন ফোনটির কথা সবার মুখে মুখে ফিরছে। এই নতুন ফোনটি ভিডিও কল বা সেলফি নেওয়ার সময় হাওয়া ভাসতে পারবে। এলজি গিক এই LG U+ ফোনটিকে ডেভেলাপ করেছে। এই ড্রোন ফোন ডিভাইসটি 360 অব্দি ড্রিফট করতে পারবে। এটি হাওয়া আর গ্রাউন্ড দু জায়গায়ই কাজ করবে। এই ডিভাইসটি সেলফ চেঞ্জজিং আর 5000cd উচ্চতা অব্দি ফ্ল্যাসলাইট দিতে পারবে। এলজি এই প্রোজেক্টটির নাম দিয়েছে 505 BY LGU+।

এই ফোনটির প্রোটোটাইপ আগের এই জাতীয় ফোনের থেকে বেশ ভাল। এবার জনতা এই ফোনটির জন্য অপেক্ষায় আছে এবার দেখার যে এই LG U+ ড্রোন ফোনটি কবে লঞ্চ হবে।
 
সোর্সঃ ইমেজ সোর্সঃ
 

Connect On :