এই মাসে লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসারের সঙ্গে LG V50 ThinQ স্মার্টফোনটি আসতে পারে

এই মাসে লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসারের সঙ্গে LG V50 ThinQ স্মার্টফোনটি আসতে পারে
HIGHLIGHTS

এই মাসে হতে চলা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে LG তাদের LG G8 স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে আর এর বৈশিষ্ট্য এই যে এই LG V50 ThiQ ফোনটিও এর সঙ্গে লঞ্চ করা হবে

LG V40 ThinQ স্মার্টফোনের দাম ভারতে 49,990 টাকা আর এবার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নিজেদের ফ্ল্যাগশিপ ফোন আনবে কোম্পানি। আর ফ্ল্যাগশিপ LG G8 য়ের বিষয়ে জানা গেছে আর এবার জানা গেছে যে দক্ষিণ কোরিয়ার কোম্পানি তাদের G V50 ThinQ স্মার্টফোনটি নিয়ে আসবে।

ETNews য়ের মাধ্যমে যে লেটেস্ট খবরটি পাওয়া গেছে তা অনুসারে LG তাদের ফোন MWC 2019 য়ের ইভেন্টে LG G8 য়ের সঙ্গে LG V50 ThinQ স্মার্টফোন লঞ্চ করবে। আর যদি তাই হয় তবে প্রথমবার কোম্পানি তাদের G সিরিজের আর V সিরিজের ফোন এক সঙ্গে লঞ্চ করবে।

LG V50 THinQ ফোনটিতে 6ইঞ্চির QHD+ ডিসপ্লে দ্দেওয়া হতে পারে আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 য়ের মাধ্যমে চলতে পারে যা 7nm প্রসেসার দিয়ে তৈরি করা হেয়ছে। V সিরিজের এই ফোনে ভেপার চেম্বারও দেওয়া হয়েছে আর এটি সিস্টেম কুলিংয়ের কাজ রকবে আর এই ডিভাইসে 4000mAH য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। তবে সব থেকে বড় পরিবর্তন এই যে এটি 5G সাপোর্টের সঙ্গে আসবে। আর সেখানে LG G8 স্মার্টফোনটি 4G LTE সাপোর্টের সঙ্গে আসতে পারে।

গত মাসে LG ভারতে তাদের V40 ThinQ স্মার্টফোনটি লঞ্চ করেছিল আর এই ফোনের স্পেশাল ফিচারের বিষয়ে যদি বলি তবে এই ফোনটি পাঁচটি ক্যামেরার সঙ্গে এসেছে আর এর মধ্যে তিনটি রেয়ার ক্যামেরা আর দুটি ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার, IP 68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স, মিলিটারি গ্রেড বিল্ড, বুমবক্স স্পিকার আর 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এই LG V40 ThinQ স্মার্টফোনটিতে আউট অফ দ্যা বক্স অ্যান্ড্রয়েড 8.1 ওরিও আছে। আর এই ফোনে 6.4 ইন্রি কোয়াড HD+(1440x3120p) OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর এই ফোনটি কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত।

এই ফোনে আপনারা ফ্ল্যাগশিপ অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারের সঙ্গে 6GB র‍্যাম দেওয়া হয়েছে। ইনবিল্ড স্টোরজে 128GB আর  সেখানে আপনারা এই স্টোরেজকে 2TB পর্যন্ত এক্সপেন্ড করতে আপ্রবেন।/ আর এই ফোনে ট্রিপেল প্রিভিউ ফিচার দেওয়া হয়েছে। আর এর সাহায্যে ইউজাররা নিজেদের তিনটি রেতার ক্যামেরা আলাদা আলাদা শট নিতে পারবেন। আর এর মাধ্যমে সেরা ছবি সিলেক্ট করতে পারবেন।   

Digit.in
Logo
Digit.in
Logo