LG V40 ThinQ য়ের নতুন লিক থেকে আগের গুজবের বিষয়ে নিশ্চয়তা পাওয়া গেছে

LG V40 ThinQ য়ের নতুন লিক থেকে আগের গুজবের বিষয়ে নিশ্চয়তা পাওয়া গেছে
HIGHLIGHTS

LG V40 ThinQ সামনের মাসে 4 অক্টোবড় লঞ্চ করা হবে আর লঞ্চের আগে এই ডিভাইসের বিষয়ে বেশ কিছু লিক আর গুজব আসছে

পরবর্তী LG V40 ThinQ স্মার্টফোনটির একটি নতুন ছবি সামনে এসেছে আর সেখানে এই ডিভাইসের আগের গুজব আর লিকের সঙ্গে মিলে যাচ্ছে। আর এই ডিভাইসের ফ্রন্টের একটি ছবি আছে যা বন্ধ স্ক্রিনের টপে নচ দেখাচ্ছে আর সেখানে ক্যামেরা এম্বেন্ড আর ইয়ারপিস আছে।

আগের রিপোর্ট অনুসারে দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন ব্র্যান্ড LG অফিসিয়ালি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস LG V40 ThinQ য়ের বিষয়ে জানিয়েছে যে তা সামনের মাসে লঞ্চ করা হবে। আর হ্যান্ডসেটটি এই মাসের প্রথমে আলোচনায় আসে। এই ডিভাইসে GCF আর FCC সার্টিফিকেশান পেয়েছে আর এই ডিভাইসের মডেল নম্বর V405UA তাও জানা গেছে।

LG জানিয়েছে যে 4 অক্টোবড় কোম্পানি তাদের V40 ThinQ স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এর সঙ্গে দক্ষিণ কোরিয়ার সোলে 4 অক্টোবড় সকাল 10 টায় শুরু হবে। আর কোম্পানি এর জন্য টিজার ভিডিও দেখিয়েছে যা ট্রিপেল রেয়ার ফিঙ্গারপ্রিন্ট ক্যামেরা দেখিয়েছে।

স্পেসিফিকেশানের বিষয়ে গুজব অনুসারে LG V40 ThinQ স্মার্টফোনে 6.4 ইঞ্চির P-OLED ডিসপ্লে থাকবে আর এটি OHD+ স্ক্রিন যুক্ত হবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হবে। আর এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত হবে। আর এই ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ UFS ইন্টারনাল স্টোরে থাকবে আর এই স্টোরেজকে বাড়ানোর জন্য মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হবে। সফটোয়্যারের বিষয়ে কথা বললে বলতে হয় যে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর LG UX য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

এই ডিভাইসে 12+6+12MP র ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে আর এই ডিভাইসের ফ্রন্টে 8+5 মেগাপিক্সালের ডুয়াল ক্ল্যামেরা সেটআপ থাকতে পারে। আর এই ডিভাইসের ব্যাকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে আর এটি ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স করার জন্য IP68 সার্টিফিকেশান যুক্ত।

গতবারের LG V30 Plus স্মার্টফোনটি ভারতে 44,990 টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এই বছরের এই ডিভাইসটি ভারতে 50,000টাকা সেগমেন্টে আসতে পারে বলে মনে করা হচ্ছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo