LG V30 ফোনটির দাম আর কবে থেকে তা U.S তে পাওয়া যাবে তা জানা গেছে

LG V30 ফোনটির দাম আর কবে থেকে তা U.S তে পাওয়া যাবে তা জানা গেছে
HIGHLIGHTS

LG V30 স্মার্টফোনটির সেল US তে 6 অক্টোবর থেকে শুরু হবে, আগস্টে বার্লিনে অনুষ্ঠিত IFA 2017 তে এই হ্যান্ডসেটটি ঘোষনা করা হয়েছিল

কোরিয়ান কোম্পানির প্রথম ফ্ল্যাগশিপ LG V30 স্মার্টফোনটি OLED ডিসপ্লের সঙ্গে U.S. তে  6  অক্টোবর থেকে সেলের জন্য পাওয়া যাবে। এই হ্যান্ডসেটটি আগস্ট মাসে বার্লিনে অনুষ্ঠিত IFA 2017 তে লঞ্চ করা হয়েছিল, কিন্তু এর দাম আর কবে থেকে পাওয়া যাবে তা জানানো হয়নি। এবার LG, US আর UK’র বাজারের জন্য এই স্মার্টফোনটির দাম জানিয়েছে।
USতে এই স্মার্টফোনটি চারটি বড় মোবাইল নেটওয়ার্কে পাওয়া যাবে। AT&T এর কাছে V30 স্মার্টফোনটি 6 অক্টোবর থেকে পাওয়া যাবে আর এর একদিন আগেই এই ফোনটিকে প্রি-অর্ডার করা যাবে। LG V30 স্মার্টফোনটিতে 30 মাসের প্ল্যানে পাওয়া যাবে আর এটিকে প্রতিমাসে $27 দিয়ে চার্জ করতে হবে। এই স্মার্টফোনটির মোট দাম $810 হবে।

এই ফোনটির ফিচার কেমন তা একবার দেখে নেওয়া যাক, LG V30 স্মার্টফোনটিতে 6 ইঞ্চির Quad HD+ P-OLED ডিসপ্লে আছে যা পাতলা বেজেল আর 81 শতাংশর স্ক্রিন-টু-বডি রেশিওর সঙ্গে আসবে। এই স্মার্টফোনটিতে কোয়াল্কমের স্ন্যাপড্র্যাগন 835 চিপস্টেক, 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে।

এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16MP’র প্রাইমারি সেন্সার আর 13MP’র ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা যুক্ত। V30 ফোনটিতে 5MP’র সেলফি ক্যামেরা আছে আর এটি 3300mAh এর ব্যাটারি যুক্ত। এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাটে চলে আর এটি IP68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত। LG ভারতে এই ফোনটির দাম আর কবে থেকে পাওয়া যাবে তা জানায়নি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo