LG V30 স্মার্টফোনটির প্রেস রেন্ডার সামনে এল

LG V30 স্মার্টফোনটির প্রেস রেন্ডার সামনে এল
HIGHLIGHTS

LG V30 কোম্পানির প্রথম ফ্ল্যাগশিপ ডিভাইস হবে, যা OLED ডিসপ্লে যুক্ত হবে

LG V30 স্মার্টফোনটি 31 আগস্ট বার্লিনে প্রি- IFA ইভেন্টের সময় লঞ্চ করা হবে। কোম্পানি আগেই তাদের পরবর্তী স্মার্টফোনের বিষয়ে কিছু খবর দিয়েছে। এই স্মার্টফোনটি LG’র প্রথম ডিভাইস হবে যা P-OLED ডিসপ্লের সঙ্গে আসবে। V30 স্মার্টফোনটি ফুল ভিশান OLED ডিসপ্লের সঙ্গে আসবে আর এর রেজিলিউশান হবে 2880×1440 পিক্সাল। আর এর সঙ্গে এতে কোয়াড HD+ রেজিলিউশান অফার করবে। এই ডিসপ্লেটি মুভি আর ভিডিয়োর জন্য ভাল কনট্রাস্ট কালার আর HDR 10 সাপোর্ট করবে। আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

এই হ্যান্ডসেটটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন চিপস্টেক, 4GB র‍্যাম  আর 64GB বা 128GB স্টোরেজ যুক্ত হবে। আসা করা হচ্ছে যে এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটে চলবে। কোম্পানি এই স্মার্টফোনটিতে একটি সেকেন্ডারি ডিসপ্লে ফিচার রেখেছে। এর সব থেকে বড় আকর্ষণ এর নতুন ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ।

LG V30 স্মার্টফোনটিতে 13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে, এর প্রাইমারি সেন্সারে f/1.6 অ্যাপার্চার যুক্ত অপ্টিকাল ইমেজ স্টেবিলেজেনস যুক্ত হবে যা লোলাইট ইমেজের সঙ্গে আরও ভাল কালার কোয়ালিটিও অফার করবে। এর সেকেন্ডারি সেন্সারে f/2.4 অ্যাপার্চারের সঙ্গে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে। এখনও অব্দি সঠিক ভাবে এটা জানা যায়নি যে LGও HTC আর Apple কে অনুসরণ করে 3.5mm হেডফোন জ্যাক যুক্ত করবে কিনা। LG V30 স্মার্টফোনটি সেপ্টেম্বর থেকে ব্লু, ব্ল্যাক আর হোয়াইট রঙের অপশানে সেলের জন্য পাওয়া যাবে। 

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

Digit.in
Logo
Digit.in
Logo