LG V30+ এবার ভারতে এই নামে পাওয়া যাবে, ফিচার্সের বিষয়ে জানলে অবাক হবেন

LG V30+ এবার ভারতে এই নামে পাওয়া যাবে, ফিচার্সের বিষয়ে জানলে অবাক হবেন
HIGHLIGHTS

LG V30+ স্মার্টফোনটি আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে পাবেন, আর এছাড়া এতে আপনারা একটি AI ক্ষমতা যুক্ত ডুয়াল ক্যামেরা সেটআপও পাবেন

LG V30+ স্মার্টফোনটি ভারতে একটি ছোট রিব্র্যান্ডিং করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে 2017 সালে LG র ফ্ল্যাগশিপ ফোন LG V30 আর LG V30+ স্মার্টফোনটি IFA 2017 তে লঞ্চ করা হয়েছিল। তবে কোম্পানি ভারতে তাদের LG V30+ স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর এবার জানা গেছে যে ভারতে এই ডিভাইসটি LG V30+ ThinQ হিসাবে রিব্র্যান্ড করা হয়েছে।

তবে এখনও পর্যন্ত এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটে কাজ করত আর এবার এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড Oreo তে আপগ্রেড করা হয়েছে। আর এই ডিভাইসে এও বলা হয়েছে যে LG V30 স্মার্টফোনটি সবার আগে দক্ষিণ কোরিয়াতে অ্যান্ড্রয়েড Oreo র আপডেট পেয়েছিল, আর এর পরে অন্য বাজারে এই আপডেট পাওয়া শুরু করে। আর সম্প্রতি এই ডিভাইসটি US তে এই আপডেট পেয়েছে।

এটা আলাদা বিষয় যে কোম্পানি  LG V40 নামে একটি নতুন স্মার্টফোনও এই জেনারেশানে লঞ্চ করার চেষ্টায় আছে। আর এটি 5টি ক্যামেরা যুক্ত হতে পারে। Android Police য়ের বক্তব্য অনুসারে এটি প্রথম স্মার্টফোনে হবে যা ট্রিপেল রেয়ার ক্যামেরা সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর Huawei P20Pro য়ের মতন এই স্মার্টফোনে ট্রিপেল ক্যামেরা সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়। V40 ফোনে ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর গুজব অনুসারে এই ফোনের ফ্রন্টে 3D ফেস ম্যাপিং আর আনলকিং থাকতে পারে। আর এর জন্য স্টিরিও সিস্টেম দেওয়া হতে পারে। আর যদি গুজব সত্যি হয় তবে এই ডিভাইসে 5টি ক্যামেরা থাকবে।

আর যে ভাবে V30 ফোনটিতে বড় G6 য়ের কথা মনে করিয়েছে তেমনি V40 ফোনটি G7 ThinQ স্মার্টফোনের মতন দেখতে হবে। আর এই ডিভাইসে নচ ডিসপ্লে থাকবে আর এটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত হবে। আর এই ডিভাইসে কোম্পানির Quad DAC ফিচার থাকবে আর এর সঙ্গে গুগ ল অ্যাসিস্টেন্স বটনও থাকবে। আর ডিভাইসের ব্যাকে একটি ফিঙ্গার প্রিন্টস্ক্যানারও দেওয়া হবে।

Lg V30 ফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে 6ইঞ্চির OLED কোয়াড HD+ ভিসান ডিসপ্লে থাকবে যা 2880x1440p রেজিলিউশান আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে। আর এটি কর্নিং গ্লাস 5য়ের প্রোটেকশান যুক্ত। আর এই হ্যান্ডসেটে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট থাকবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo