LG V30S আর V30S+ ThinQ স্মার্টফোন আরও বেশি মেমারি আর AI ফিচার্স নিয়ে লঞ্চ হল

Updated on 25-Feb-2018
HIGHLIGHTS

নতুন LG V30S আর V30S+ Thin Qফোন দুটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত আর এতে 6GB র‍্যাম/ 128GB রোম, 6GB র‍্যাম/ 256GB রোম থাকবে

LG তাদের নতুন V30S আর V30S+ MWCতে লঞ্চ করছে এর নাম দেওয়া হয়েছে V30S Thin Qআর V30S+ ThinQ, এই ফোন দুটির মেমারি আগের বছরের ফোনের মেমারির থেকে বেশি করা হয়েছে। নতুন V30S ফোনটিতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর সেখানে LG V30S+ এর নতুন ThinQ ভেরিয়েন্টটিতে 256GB স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনে এছাড়া আর কোন পরিবর্তন করা হয়নি তবে আপনি এই ফোনে নতুন দুটি রঙের অপশান পাবেন- মরোক্কান ব্লু এবং প্ল্যাটীনাম গ্রে। এই প্রোডাক্ট গুলির ওপর কিছু স্পেশাল অফার পাওয়া যাচ্ছে

ThinQ স্মার্টফোনটিতে এলজির নতুন AI ফিচার্স পাওয়া যাবে যা স্যামসং বিক্সবির মতন। তবে এর ক্যাপেবিলিটি সীমিত। এখন এই AI প্রধানত ক্যামেরা অ্যাপের অংশ হতে পারে। এখানে একটি AI ক্যাম ফাংশানালিটি আছে, যা AI রেক্ররডিং এর সময় লেয়ার হিসাবে কাজ করে। এই AI সাবজেক্ট আর চেঞ্জ বুঝতে পারে। এটি হুয়াইয়ের হনার ভিউ 10 এর মতন। এটি ৮টি ক্যাটাগরিতে আছে- পোর্টিরাক, এনিমেল, সিটি/বিল্ডিং, সারাইস, ফ্লাওয়ার্স, সানসেট, ফুড আর ল্যান্ডস্কেপ।

এই ফোনটিতে আরও একটি ফিচার আছে যার নাম Qলেন্স। এটি ইউসারকে ক্যামেরা অবজেক্টে দেখাবে এখানে AI রেকগনাইজড করবে, ইউসার এর মাধ্যমে অনলাইনে লিঙ্ক করা দোকানের জিনিস কেনা যাবে। এটি QR কোডও পড়তে পারে।

LG এটা নিশ্চিত ভাবে জানিয়েছে যে সম্পূর্ণ নতুন AI ফিচার্স পুরনো LG V30 আর V30+ ডিভাইস যুক্ত। নতুন ডিভাইস নতুন “ ব্রাইট মোড” লো লাইট ক্যামেরা পার্ফর্মেন্সের জন্য দেওয়া হয়েছে। কোম্পানি তাদের এই নতুন ফোন দুটির দাম আর কবে থেকে পাওয়া যাবে তা সামনের মাসে বলবে।

Connect On :